করোনাভাইরাস পরীক্ষা ফল নেগেটিভ সিলেটে অবস্থানরত নারী ক্রিকেটারদের

সময়: 7:31 pm - January 3, 2021 | | পঠিত হয়েছে: 4 বার

এক মাসের ক্যাম্প করতে সিলেট গেছেন বাংলাদেশের জাতীয় দলের নারী ক্রিকেটাররা। ক্যাম্প শুরুর আগে ৩২ ক্রিকেটারসহ ৪৪ জনের করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে, তাতে প্রত্যেকের রিপোর্টের ফল নেগেটিভ এসেছে। ফলে মাসব্যাপী অনুশীলনে আরও কোনও বাধা থাকলো না সালমা-রুমানাদের।

রোববার সকাল ৭টার ফ্লাইটে ঢাকা থেকে সিলেট গিয়েছেন ক্রিকেটাররা। সেখানেই হবে তাদের এক মাসের ক্যাম্প। বিসিবির উইমেনস উইংয়ের ইনচার্জ তৌহিদ মাহমুদ বলেন, ‘শনিবার তাদের করোনা টেস্ট করা হয়েছিল। শুধু ক্রিকেটারদেরই না, কোচিং স্টাফ, হোটেল স্টাফ ও লজিস্টিক স্টাফ মিলিয়ে ৪৪ জনের করোনা টেস্ট করানো হয়েছিল। প্রত্যেকের নেগেটিভ এসেছে। এখন সবাই জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়েছেন।’

সোমবার থেকে ক্যাম্প শুরু হবে নারী ক্রিকেটারদের। ক্যাম্প চলাকালে পাঁচটি সীমিত পরিসরের ম্যাচও খেলবেন সালমা, রুমানারা। জাতীয় নারী দলের সহকারী কোচ ফয়সাল হোসেন ডিকেন্স ক্যাম্প পরিচালনা করবেন।। নারী ক্রিকেট দলের জন্য নিয়োগ দেওয়া হয়েছে বিশ্বকাপজয়ী কোচ মার্ক রবিনসনকে। চুক্তি পাকাপাকি হওয়ার পর জানুয়ারির মাঝে তার দায়িত্ব গ্রহণের কথা রয়েছে।

প্রায় ১১ মাস পর দলীয় অনুশীলনের সুযোগ পাচ্ছেন নারীরা। শেষবার তারা টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় এক ছাতার নিচে এসেছিলেন।

ক্যাম্পে থাকছেন যারা: সালমা খাতুন, নিগার সুলতানা, মুর্শিদা খাতুন, রুমানা আহমেদ, লতা মন্ডল, পান্না ঘোষ, সানজিদা ইসলাম, আয়েশা রহমান, ফারজানা হক, জাহানারা আলম, নাহিদা আক্তার, রিতু মনি, খাদিজা-তুল কুবরা, ফাহিমা খাতুন, শামীমা সুলতানা, সোবানা মোস্তারি, রাবেয়া, পূজা চক্রবর্তী, মুমতা হেনা হাসনাত, সুরাইয়া আজমিম, নুহাত তাসনিয়া, শারমিন আক্তার সুপ্তা, শারমিন সুলতানা, ইসমা তানজিম, রুবাইয়া হায়দার, একা মল্লিক, ফারিহা ইসলাম, সানজিদা আক্তার ও সুমাইয়া আক্তার।

বৈশাখী নিউজএপি

Share Now

এই বিভাগের আরও খবর