ছাত্র বলাৎকারের মামলায় মাদ্রাসা শিক্ষক জেলহাজতে

আপডেট: January 5, 2021 |

যশোরের ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের কুমড়ি হাফেজিয়া মাদ্রাসায় এক ছাত্রকে বলৎকারের অভিযোগে ইয়াকুব আলী (৩৪), নামে এক শিক্ষককে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

গতকাল সোমবার সন্ধ্যায় বাঁকড়া পুলিশ তাকে আটক করে। মঙ্গলবার সকালে বলৎকারের শিকার ওই শিক্ষার্থীর বাবার দায়ের করা মামলায় ঝিকরগাছা থানা পুলিশ তাকে জেলহাজতে প্রেরণ করেছে।

গত ৩১শে ডিসেম্বর সে কাউকে কিছু না বলে মাদ্রাসা থেকে বাড়ি চলে আসে ওই শিক্ষার্থী। ১লা জানুয়ারি তাকে মাদ্রাসায় পাঠানো হলে সে মাদ্রাসায় না যেয়ে আবারও বাড়ি ফিরে আসে। মাদ্রাসায় না যাওয়ার কারণ জানতে চাইলে, সে জানায় হুজুর তার সাথে খারাপ কাজ করে। নির্যাতনের শিকার ওই ছাত্র মাদ্রাসার হোস্টেলে থেকে পড়ালেখা করতো। গত ১৫ই অক্টোবর থেকে ২৫শে ডিসেম্বরের মধ্যে বিভিন্ন সময়ে মাদ্রাসার শিক্ষক ইয়াকুব আলী ওই শিশু শিক্ষার্থীকে তার শোবার ঘরে নিয়ে বলৎকার করে। এ ঘটনা কাউকে না বলার জন্য তাকে ভয় দেখায়। আরো কয়েকজন শিশুকে ইয়াকুব আলী বলৎকার করেছে বলে অভিযোগ উঠেছে।

বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা ইয়াকুব আলীকে আটক রেখে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ফোন দেয়। সোমবার সন্ধ্যায় বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রিপন বালা আটক করেন। পরে মঙ্গলবার সকালে বলৎকারের শিকার শিক্ষার্থীর বাবা ঝিকরগাছা থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

Share Now

এই বিভাগের আরও খবর