এবার ট্রাম্পের বিলাসবহুল গাড়ি কিনতে দর হাঁকাতে প্রস্তুত ভারতের এই ব্যবসায়ী!

আপডেট: January 14, 2021 |

এর আগে নিজের জুয়েলারি শোরুম উদ্বোধনের জন্য স্বয়ং দিয়েগো ম্যারাডোনাকে এনে চমকে দিয়েছিলেন তিনি। আরেকবার ফের খবরের শিরোনামে ভারতের কেরালার নামি জুয়েলারি ব্যবসায়ী ববি চেম্মানুর। এবার বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের রোলস রয়েস গাড়ি কেনার জন্য দর হাঁকাতে চলেছেন তিনি। এই খবরে নেটদুনিয়া সরগরম তাকে নিয়ে।

খবরটা যে নিছক গুজব নয়, তা স্বীকার করে নিয়েছেন ববি। সংবাদ সংস্থা আইএএনএসকে তিনি জানিয়েছেন, “হ্যাঁ, আমরা নিলামে অংশ নেব। আমাদের টেক্সাসের অফিস এ ব্যাপারে উদ্যোগ নিয়েছে।”

কত দামে বিক্রি হতে পারে ট্রাম্প ব্যবহৃত গাড়িটি? ববির কথায়, “আমাদের ধারণা বেস প্রাইস হতে পারে ৩ কোটি টাকা। কিন্তু নিলামে তা কী দাঁড়াবে বলা মুশকিল। সারা পৃথিবীতেই গাড়িপাগল অসংখ্য মানুষ আছে। জানি না শেষ পর্যন্ত কী হবে। তবে আমি আশায় আছি।”

২০১০ সালে সব মিলিয়ে মাত্র ৫৩৭টি গাড়ি তৈরি হয়েছিল এই মডেলের। আমেরিকার মসনদে বসার পর থেকেই ট্রাম্প ব্যবহার করছেন এই দুর্মূল্য রোলস রয়েস। গাড়িটি এ পর্যন্ত ৯১,২৪৯ কিলোমিটার পথ চলেছে। এবার সেটিই নিলামে উঠতে যাচ্ছে। নিলাম পরিচালনা করবে মার্কিন নিলাম ওয়েবসাইট ‘মেকাম অকশনস’। পৃথিবীর অন্যতম বৃহত্তম গাড়ি নিলামকারী ওয়েবসাইট এটি।

২০১১ সালে ববির দুবাইয়ের জুয়েলারি শোরুম উদ্বোধন করেছিলেন ম্যারাডোনা। ‘ফুটবল জাদুকর’ ম্যারাডোনার সঙ্গে বেশ ভালই বন্ধুত্বের সম্পর্ক ছিল তার। গত ডিসেম্বরে কিংবদন্তির প্রয়াণের পর তার স্মৃতিতে একটি মিউজিয়াম তৈরির কথা ঘোষণা করেছিলেন ববি। যার প্রধান আকর্ষণ হতে চলেছে ম্যারাডোনার প্রমাণ সাইজের খাঁটি সোনার মূর্তি। এছাড়াও সেখানে ম্যারাডোনার পেশাদার ও ব্যক্তিগত নানা মুহূর্তের ঝলক থাকবে বলে জানিয়েছিলেন ওই নামী ব্যবসায়ী। সূত্র: জিনিউজ

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর