কোহলিদের দ্রুত করোনার ভ্যাকসিন দিতে চায় বিসিসিআই

আপডেট: February 3, 2021 |

ভারতজুড়ে শুরু হয়েছে করোনার টিকাকরণ। প্রথম দফায় টিকা দেওয়া হচ্ছে প্রথমসারির করোনা যোদ্ধাদের। অর্থাৎ চিকিৎসক থেকে শুরু করে স্বাস্থ্যকর্মীরা প্রথমে সুযোগ পাচ্ছেন। সেদিক থেকে দেখতে গেলে ভ্যাকসিন নেওয়ার তালিকায় ভারতীয় ক্রিকেটারদের নাম অনেকটাই পরে।

তবে খবর অনুযায়ী, দ্রুত যাতে টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের করোনার ভ্যাকসিন দেওয়া হয়, সেজন্য বিসিসিআইয়ের পক্ষ থেকে ভারত সরকারের কাছে আবেদন জানানো হবে। করোনা আবহে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে ভারতে শুরু হয়েছে ঘরোয়া ক্রিকেট। এবার ভারত-ইংল্যান্ড সিরিজ দিয়ে শুরু হবে আন্তর্জাতিক ক্রিকেটের আসর।

চেন্নাইয়ে আয়োজিত প্রথম টেস্টের প্রস্তুতির আগে গত সোমবার (১ ফেব্রুয়ারী) শেষ হয়েছে কোয়ারেন্টাইন পর্ব। এমনকি, প্রত্যেক ক্রিকেটারের কোভিড-১৯ রিপোর্টও নেগেটিভ এসেছে। কিন্তু একাধিকবার এভাবে কঠিন কোয়ারেন্টাইন পর্ব কাটানো খেলোয়াড়দের জন্য কষ্টসাধ্য হয়ে দাঁড়াচ্ছে। আর তাই বিরাটদেরও যাতে করোনার ভ্যাকসিন দেওয়া যায়, সেজন্য সরকারের সঙ্গে কথা বলছে বিসিসিআই।

এমনটাই জানিয়েছেন বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমাল। পাশাপাশি স্টেডিয়ামে দর্শকদের প্রবেশের প্রসঙ্গে তিনি জানান, আমরাও চাই স্টেডিয়ামে দর্শকরা আসুক। তবে তার জন্য কেন্দ্র এবং সংশ্লিষ্ট রাজ্যের সঙ্গে একযোগে কাজ করতে হবে। আপাতত গোটা বিষয়টির উপর নজর রাখছি। পুরো ১০০ শতাংশ না হলেও ২৫–৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া যেতেই পারে।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর