নিষিদ্ধ ঘোষিত পলিথিনসহ কাভার্ডভ্যান জব্দ, আটক ২

আপডেট: March 10, 2021 |
তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমংগল উপজেলা নিষিদ্ধ পলিথিন বহনের অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় একটি কার্ভাড ভ্যান জব্দ করা হয়েছে।গ্রেপ্তার কৃতরা হলেন কাভার্ড ভ্যান চালক আলী হোসেন ও মোঃ সোহেল ব্যাপারী।
মৌলভীবাজার গোয়েন্দা পুলিশ অফিসার ইনচার্জ সুধীর চন্দ্র দাস জানান,বুধবার সকাল ৭ বেজে ৫মিনিট তখন গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার জেলার শ্রীমংগল উপজেলার ভৈরবগঞ্জ বাজারস্থ শুকরিয়া কেভি রেসুরেন্টের সামনে কাভার্ড ভ্যানের গতিরোধ  করে আটক করে তল্লাশি চালায় গোয়েন্দা পুলিশ। এসময় কাভার্ড ভ্যানে তল্লাসি করে ১,৬৭৫ কেজি নিষিদ্ধ ঘোষিত পলিথিন পাওয়া যায়। যার বাজার মূল্য প্রায় ৫ লাখ আড়াই হাজার টাকা।
তিনি জানান, এসময় কাভার্ডভ্যান চালক ও সুপার ভাইজারকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার  গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হবে।
এ বিষয়ে মামলার উপপরিদর্শক রকি বড়ুয়া বলেন, ‘নিষিদ্ধ ঘোষিত পলিথিনগুলো সিলেটে নিয়ে যাওয়ার জন্য রওয়ানা হয়েছিল। ২ জন আসামি জিজ্ঞাসাবাদের জানা গেছে, তাদের পূর্ন ঠিকানা মোঃ সোহেল ব্যাপারী(২৩) মাদারীপুরের বাসিন্দা কিন্তু বর্তমানে শহীদ নগর, বউ বাজার নোয়াখালী থাকেন, অপর আসামী আলী হোসেন(৪৫) ভাষানচর, শরীয়তপুর। ডিএমপি, ঢাকা আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার কার্যক্রম চলছে।
Share Now

এই বিভাগের আরও খবর