সাব্বির ও শেখ জামালের ম্যানেজারকে ৫০ হাজার টাকা জরিমানা

আপডেট: June 17, 2021 |

ইলিয়াস সানির সঙ্গে লিজেন্ডস অব রূপগঞ্জের ক্রিকেটার সাব্বির রহমানের ঘটনায় সাব্বির ও শেখ জামালের ম্যানেজারকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। একই সঙ্গে সানিকে সতর্ক করে দিয়েছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (​সিসিডিএম)। আজ বৃহস্পতিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সিসিডিএম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে বিকেএসপির ৩ নম্বর মাঠে শেখ জামালের ক্রিকেটার ইলিয়াস সানির সঙ্গে সাব্বির রহমানের ঘটনায় সাব্বিরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে শৃঙ্খলা ভঙ্গের কারণে শেখ জামালের ম্যানেজার সুলতান মাহমুদকেও ৫০ হাজার টাকা জরিমানা করেছে সিসিডিএম। তবে আপাতত সতর্ক করা হয়েছে ইলিয়াস সানিকে।

মূল ঘটনাটি ঘটেছিল গত ১৩ জুন। তখন ব্যাট করছিলেন শেখ জামালের ব্যাটসম্যান ইলিয়াস সানি। আর ফিল্ডিংয়ে থাকা সাব্বির রহমান সানির সঙ্গে কথাকাটাকাটিতে জড়িয়ে পড়েন। পরে দুজনের মধ্য গালাগালি ও বর্ণবাদের মতো জগণ্য অপরাধ হয়। ঘটনা তখনই শেষ হলে হতে পারত। কিন্তু তা হয়নি।

গতকাল বিকেএসপির দুটি ভিন্ন ভেন্যুতে খেলা ছিল লিজেন্ডস অব রূপগঞ্জ ও শেখ জামাল স্পোর্টিং ক্লাবের। খেলা শুরুর আগে রূপগঞ্জের ক্রিকেটাররা বাস থেকে নেমে অন্য মাঠে যাচ্ছিল। এ সময় শেখ জামালের খেলা চলছিল। যাওয়ার সময় মাঠের বাইরে থেকে শেখ জামালের ফিল্ডার ইলিয়াস সানিকে উদ্দেশ্য করে ইট ছুড়ে মারেন সাব্বির। একই সঙ্গে এই ক্রিকেটারদের উদ্দেশ্য করে বর্ণবাদ আচরণও করেন বলে অভিযোগ করেছে শেখ জামাল। তবে শেখ জামালের ম্যানেজারও সাব্বিরের সঙ্গে তর্ক ও গালাগাল করার অভিযোগ পাওয়া যায়।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর