কোন সাংবাদিককে হেয় করা আমার উদ্দেশ্য নয় : জুয়েল আরেং এমপি

আপডেট: July 28, 2021 |

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরুপ মন্তব্য এবং জাতি বিদ্বেষমূলক একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রচার করায় হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রতিবাদ সভা করেন ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের সাংসদ ও কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য জুয়েল আরেং এমপি।

গতকাল মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে নিজ বাসভবনে সাংসদ জুয়েল আরেং উপস্থিত সাংবাদিকদের তিনি জানান, ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’র (টিডব্লিউএ) একটি জুম মিটিং এ আমাকে নিয়ে আপত্তির মন্তব্য করা হয়েছে। যা আমার জন্য অত্যন্ত মানহানিকর।

ফলে আমি ধোবাউড়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ঐ মিটিংয়ের সভাপতি নিখিল মানকিন, বক্তা সুভাষ চন্দ্র বর্মন ও সঞ্চালক জন যেত্রার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে তিনি আরো বলেন, আইনের প্রতি আমি অত্যন্ত শ্রদ্ধাশীল হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছেন কোন পেশার বিরুদ্ধে নয়।

কিন্তু নিখিল মানকিন সাংবাদিক হওয়ার সুবাধে বিষয়টি নিয়ে বিভিন্ন সাংবাদিক সংগঠন থেকে বিবৃতি দেওয়া হচ্ছে। নিখিল মানকিন ট্রাইবালের মিটিং এ সাংবাদিকতার খোলস ছেড়ে বক্তব্য রেখেছেন।

কোন সাংবাদিককে হেয় করা আমার উদ্দেশ্য নয়।

এছাড়া একটি জাতীয় দৈনিকে ”নিজ জাতির বিরুদ্ধে মামলা করলেন জুয়েল আরেং” শিরোনামে প্রকাশিত জাতি বিদ্বেষমূলক একটি সংবাদ শিরোনাম করে।

উল্লেখ্য যে, গত ১৩ জুলাই ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের একটি জুম মিটিং এ আপত্তিকর মন্তব্য করায় তিনজন কে অভিযুক্ত করে ধোবাউড়া থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে বিরুদ্ধে মামলা করেন সংসদ সদস্য জুয়েল আরেং ।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর