মেসির জন্য বিমানবন্দরে পিএসজি সমর্থকদের ভীড়

আপডেট: August 10, 2021 |

বার্সেলোনাকে গুড বাই বলে লিওনেল মেসি এখন প্যারিসের পথে। মেসির সাথে দুই বছরের চুক্তি হচ্ছে পিএসজির, দুই পক্ষ সম্মত থাকলে আরো এক বছর বাড়িয়ে নেয়ার সুযোগ থাকবে চুক্তিতে। মৌসুমে ৪ কোটি ইউরো বেতন পাবেন মেসি।

তবে অন্য সূত্র বলছে, বেতনের অঙ্কটা ৩ কোটি ৫০ লাখ ইউরো। সে যাই হোক, মেসি এখনো প্যারিসে পৌঁছাননি। কিন্তু তার প্রতীক্ষায় আর তর সহ্য হয়নি পিএসজি সমর্থকদের। কাল রাতেই প্যারিসের লো বুর্জে বিমানবন্দরে ভিড় জমান তারা।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, প্যারিসে মেসি পৌঁছানোর আগেই সেখানকার বিমানবন্দরে তার অপেক্ষায় সময় কাটছে পিএসজি সমর্থকদের।

সর্বকালের অন্যতম সেরা এ ফুটবলারকে ফ্রিতে পেতে যাচ্ছে ক্লাবটি। ইউরোপের সংবাদমাধ্যম জানিয়েছে, প্যারিসের উদ্দেশে আজ স্প্যানিশ সময় বিকেলে উড়াল দেয়ার কথা আর্জেন্টাইন তারকার। যেহেতু মেসি প্যারিসে যাচ্ছেন, তাই অনেকে ধরে নিচ্ছেন, পিএসজিই হতে যাচ্ছে তার নতুন ঠিকানা।

ক্লাবটির হাজারো সমর্থক এই ভাবনা থেকেই কাল রাতে জমায়েত হন লো বুর্জে বিমানবন্দরে। কাল গুজন রটেছিল, সন্ধ্যায় প্যারিসের উদ্দেশে উড়াল দিচ্ছেন মেসি। এমন খবরের পর ঘরে বসে থাকবেন পিএসজির কোন সমর্থক!

কাল সংবাদমাধ্যমে মেসি নিজেই জানান, পিএসজি তার সম্ভাব্য ঠিকানা হতে পারে। যদিও আরো বেশ কিছু ক্লাব তার সাথে যোগাযোগ করেছে বলে জানিয়েছেন মেসি এবং রোববার দুপুর পর্যন্ত কোনো কিছুই চূড়ান্ত হয়নি।

আজকের দিনটা মেসি ও পিএসজির জন্য গুরুত্বপূর্ণ। ফরাসি ক্লাবটির সমর্থকেরা জানেন না, ঠিক কখন মেসি পা রাখবেন প্যারিসে। তাতে অবশ্য ভিড় আরো বেড়েছে বিমানবন্দরে। সামাজিক যোগাযোগমাধ্যমে এর ভিডিও ছড়িয়ে পড়েছে।

বিমানবন্দর থেকে বের হওয়ার ফটকের সামনে ভিড় জমিয়েছেন হাজারো পিএসজি সমর্থক। মেসির নাম ধরে চিৎকার ও স্লোগান দিয়েছেন এই ক্লাবের সমর্থকেরা।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর