নিজের তৈরি হেলিকপ্টারের ব্লেডের আঘাতেই প্রাণ গেল যুবকের (ভিডিও)

আপডেট: August 13, 2021 |

নিজের সৃষ্টির হাতেই মৃত্যু হল স্রষ্টার। মহারাষ্ট্রে যুবক ইসমাইল শেখ কাজ করতেন ওয়েল্ডিংয়ের দোকানে। নিজের হাতে নানাবিধ যন্ত্রপাতি, আসবাবপত্র বানাতেন তিনি। স্বপ্ন ছিল হেলিকপ্টার বানানোর। সেই হেলিকপ্টারের ব্লেডের আঘাতেই মৃত্যু হল ইসমাইলের।ভারতের ইয়াভাতমাল জেলার ফুলসাওয়াঙ্গির ইসমাইল তাঁর হেলিকপ্টারটির যান্ত্রিক ত্রুটি সারানোর চেষ্টা করছিলেন।
পুলিশ জানিয়েছে, হেলিকপ্টারের মধ্যে একটি যান্ত্রিক ত্রুটি ঠিক করতে গিয়েই একটি ব্লেড সজোরে এসে আঘাত করে যুবকের মাথায় ৷ ঘটনাস্থলেই মারা যান তিনি। নিহত ওই যুবকের নাম শেখ ইসমাইল শেখ ইব্রাহিম। তিনি একজন মোটর মেকানিক।

এদিকে এই ঘটনার একটি ভিডিও ফুটেজও প্রকাশ হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, হেলিকপ্টারটির পাখা চালু করতেই যান্ত্রিক ত্রুটির কারণে সেটি ভেঙে যায় এবং সজোরে শেখ ইসমাইল শেখ ইব্রাহিমের মাথায় আঘাত করে। কয়েক সেকেন্ড পর তাকে হেলিকপ্টার থেকে বাইরে পড়ে যেতে দেখা যায়। পরে ঘটনাস্থলে ছুটে যান আশপাশে থাকা মানুষজন।

সংবাদমাধ্যমগুলো বলছে, গত মঙ্গলবার রাতে মহারাষ্ট্রের ইয়াভাতমাল জেলার ফুলসাভাঙ্গি গ্রামে এই ঘটনা ঘটে। সেসময় একটি ওয়ার্কশপে হেলিকপ্টারটিকে পরীক্ষা করে দেখছিলেন শেখ ইসমাইল শেখ ইব্রাহিম নামের ওই যুবক।

https://www.youtube.com/watch?v=__3-mRd1rew

Share Now

এই বিভাগের আরও খবর