ঘৃণার বিরুদ্ধে ভোট দিলাম : প্রকাশ রাজ

আপডেট: April 27, 2024 |

 

ভোট দিয়ে বেরিয়ে মোদি সরকারের বিরুদ্ধে আবার নিজের ক্ষোভ প্রকাশ করলেন দক্ষিণের অভিনেতা প্রকাশ রাজ। ভারতের কেন্দ্রীয় সরকার অর্থাৎ মোদি সরকারের একজন তুখোড় সমালোচক প্রকাশ। একাধিকবার বিজেপি বিরোধী বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে দেখা গেছে তাকে। গেরুয়া শিবির সমর্থক তারকাদেরও কথা বলতে গিয়ে ছাড়েন না তিনি।

এবার ভোট দিয়ে বেরিয়ে মোদি সরকারের দিকে ইঙ্গিত করে অভিনেতা বললেন, ‘ঘৃণার বিরুদ্ধে ভোট দিলাম।’
ভারতে এখন চলছে লোকসভা নির্বাচন। দেশটির সরকার গঠনের এই ভোটের দ্বিতীয় দফায় শুক্রবার বেঙ্গালুরুতে ভোট দিলেন প্রকাশ রাজ। নির্বাচনী অধিকার প্রয়োগ করেই সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (টুইটার) একটি ভিডিও শেয়ার করে অনুরাগীদের উদ্দেশে বার্তা দেন অভিনেতা।

প্রকাশ বলেন, ‘আমি দেশের পরিবর্তনের জন্য ভোট দিলাম এবং আমার ভোট ঘৃণার বিরুদ্ধে। আমি সেই প্রতিনিধিকেই ভোট দিয়েছি, যিনি সংসদে দাঁড়িয়ে আমার কণ্ঠস্বর হয়ে উঠবেন। তাই দয়া করে সকলে গিয়ে নির্বাচনী অধিকার প্রয়োগ করুন যাতে দেশে পরিবর্তন আসে। আপনাদের সকলকে অসংখ্য ভালোবাসা।


ভোট দিয়ে বুথ থেকে বেরিয়েই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দক্ষিণী অভিনেতা বলেন, ‘গত এক দশকে আমরা যে বিদ্বেষ ও বিভাজনের রাজনীতি দেখেছি, তাঁর বিরুদ্ধেই ভোট দিয়েছি।’

সম্প্রতি লোকসভা ভোট ‍শুরু হওয়ার মাঝেই এক ধরনের গুঞ্জন ছড়িয়ে পড়ে যে প্রকাশ রাজ নাকি বিজেপির টিকিটে নির্বাচনী মাঠে নামছেন। সেই খবর ভাইরাল হতেই প্রকাশ স্পষ্ট ভাষায় বলেন, ‘বিজেপির আমাকে কেনার ক্ষমতা নেই।’ গত জানুয়ারি মাসে প্রকাশ রাজ বলেন, ‘আমার কাছে তিন-তিনটি রাজনৈতিক দলের পক্ষ থেকে লোকসভা ভোটের প্রার্থী হওয়ার জন্য প্রস্তাব এসেছে। তবে আমি সাফ না করে দিয়েছি।

Share Now

এই বিভাগের আরও খবর