মাদক মামলায় পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পিছিয়েছে

আপডেট: April 28, 2024 |

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পিছিয়েছে। রোববার (২৮ এপ্রিল) ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম এ মামলার পরবর্তী তারিখ রেখেছেন আগামী ১ জুলাই।

আদালত সূত্র জানায়, রোববার মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। এদিন পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী আদালতকে জানান, আপিল বিভাগ থেকে মামলাটির ওপর স্থগিতাদেশ বিষয়ে শুনানি শেষ হয়েছে। স্থগিতাদেশ বিষয়ে সার্টিফাইড কপি না পর্যন্ত সাক্ষ্যগ্রহণ পেছানোর আবেদন করেন তিনি। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ১ জুলাই পরবর্তী তারিখ ধার্য করেন।

সংশ্লিষ্ট আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিন আদালতে পরীমনির পক্ষে হাজিরা দেন তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী। আর জামিনে থাকা মামলার অপর দুই আসামি পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও পরীমনির খালু কবীর হোসেন হাওলাদার আদালতে হাজিরা দিয়েছেন।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। গ্রেপ্তার করা হয় পরীমনিকে। পরে কয়েক দফা রিমান্ডে নেওয়া হয় তাকে। ৩১ আগস্ট জামিন পান পরীমনি। একই বছরের ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট জমা দেন। ২০২২ সালের ৫ জানুয়ারি পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

Share Now

এই বিভাগের আরও খবর