মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত গলাচিপার একই পরিবারের ৪ জন

আপডেট: May 2, 2024 |

আরেফিন লিমন, গলাচিপা প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। তাদের মধ্যে একই পরিবারের ৪ জন। তাদের বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গলাচিপা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড বোয়ালিয়া গ্রামের চৌরাস্তা নামক স্থানে। এ ঘটনায় নিহতের বাড়িতে শোকের মাতম চলছে।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলা নামক এলাকায় ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।
নিহতরা হলেন, পটুয়াখালী জেলার গলাচিপা থানার মৌজালী মৃধার ছেলে মো. জামাল (৪০), তার স্ত্রী কামরুন্নাহার (৩৫), ছেলে মো. অনন্ত (১১), ছোট ভাই মো. এনামুল (৩৫) ও বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার বরপাশা গ্রামের ইউনুছ বেপারীরর ছেলে প্রাইভেটকার চালক হারুন বেপারী (৩৫)।

নিহত জামাল এর মামা মো. সোনা মিয়া জানান, জামাল মৃধা ঢাকার সাভার হেমায়েতপুরে পরিবার নিয়ে থাকত। জামাল মৃধা ইলেকট্রিক্যাল দোকান ও তার ছোট ভাই  গার্মেন্টস কর্মী হিসেবে কাজ করত। ছেলে ৭ম শ্রেণির ছাত্র। মাজারে মানত থাকায় প্রাইভেটকার যোগে পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে সিলেট শাহজালাল মাজার জিয়ারত করতে গিয়েছিল। জিয়ারত শেষে ঢাকার উদ্দেশ্য ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। সর্বশেষ রাত ১১টায় জামাল মৃধা তার মায়ের সাথে  মুঠোফোনে কথা বলে।

গলাচিপা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন টুটু বিষয়টি নিশ্চিত করে জানান, খবরটি শুনে নিহতদের বাড়ি যাচ্ছি। একই পরিবারের ৪জন নিহত হওয়ায় এলাকায় শোকের মাতম চলছে।

গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল জানান, বিষয়টি জানতে পেরেছি। নিহতের পরিবারকে সহযোগিতা করা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর