করোনায় আক্রান্ত ফায়ার সার্ভিসের ১১৭ জন

আপডেট: June 3, 2020 |

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৬ ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ১১৭ জন কর্মকর্তা-কর্মচারী আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ১০০ জন কোয়ারেন্টিনে, একজন হাসপাতালে চিকিৎসাধীন ও ১৬ জন সুস্থ হয়েছেন।

বুধবার (৩ জুন) দুপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার এ তথ্য জানান।

তিনি জানান, অগ্নিদুর্ঘটনা নির্বাপণ ও উদ্ধারকাজে অংশ নিয়ে তাদের কয়েকজন প্রথমে করোনা ভাইরাসে আক্রান্ত হন বলে ধারণা করা হচ্ছে। পরে তাদের থেকে অন্যরা সংক্রমিত হয়ে থাকতে পারেন।

শাহজাহান শিকদার আরও জানান, করোনা আক্রান্তদের সবাই ভালো আছেন। তাদের মধ্যে ১৬ জনের পরপর দুইবার নমুনা পরীক্ষায় নেগেটিভ হওয়ায় তাদের সুস্থ ঘোষণা করা হয়েছে। সদরঘাট ফায়ার স্টেশনের ৯ জনের মধ্যে ৯ জনই সুস্থ এবং অন্য সুস্থরা হলেন ২ জন অধিদফতরের, ২ জন সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের, ১ জন কন্টোল রুমের ও পোস্তগোলা ফায়ার স্টেশনের ২ জন।

আক্রান্ত অন্যদের ওপর নিবিড়ভাবে নজর রাখা হচ্ছে এবং স্বাস্থ্যের উন্নতি না হলে বা অবনতি হলে প্রয়োজনে তাদের আইসোলেশনে রাখা হবে বা হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হবে বলে জানান তিনি।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর