৭ বছর পর আবারও ফারুকীর সঙ্গে জুটি বাঁধলেন নুসরাত

আপডেট: September 18, 2021 |

নতুন আরও একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। দেশীয় একটি অনলাইন পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী।

শনিবার (১৮ সেপ্টেম্বর) এ বিজ্ঞাপনের চিত্রায়ণে অংশ নিয়েছেন ফারিয়া।

চিত্রায়ণের একটি ছবি শেয়ার করেছেন নিজের ফেসুবকে। সেখানে ফারিয়া, ফারুকীসহ টিমের অনেককে দেখা যাচ্ছে। ছবি, মনিটরে চোখ রেখে কিছু একটা দেখার চেষ্টা করছেন ফারুকী ও ফারিয়া।

নুসরাত ফারিয়া জানান, সাত বছর পর ফারুকীর সঙ্গে নতুন কাজ করেছেন তিনি। ফারিয়ার ভাষায়, ‘উনার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। সেটে তার আলাদা আকর্ষণ রয়েছে।’

কিছুদিন আগে ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন ফারিয়া।

রাজধানীর বনশ্রী এলাকায় চিত্রায়ণ হয়েছিল এটির। এটি ছিল শাকিব খানের সঙ্গে ফারিয়ার দ্বিতীয় কাজ।

এদিকে ঢালিউডের এ হটেস্ট ডিভা চুক্তিবদ্ধ হয়েছিল ‘গুনিন’ শিরোনামের একটি সিনেমায়। গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় এতে অভিনয় করার কথা ছিল তার। আনুষ্ঠানিক চুক্তি হলেও সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

‘গুনিন’ সিনেমায় অভিনয় করবেন না তিনি। বুধবার (৮ সেপ্টেম্বর) দেশীয় একটি সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী। কেন সরে দাঁড়াচ্ছেন? উত্তরে ফারিয়া জানান, ব্যস্ততার কারণে এ সিনেমায় শিডিউল দিতে পারছেন না।

অভিনেত্রীর ভাষায়, ‘আসলে সময়টা মিলছে না। ওনাদের একটা নির্দিষ্ট সময়ের মধ্যে কাজটা করতে হবে। এই সিনেমাটি না করতে পারাটা দুর্ভাগ্যজনক বিষয়।’

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর