শাকিব খানের সাথে নৈশভোজ করবেন আত্মহত্যা করতে চাওয়া ভক্ত ও তার স্বামী

তারকাদের অভিনয় দেখে মুগ্ধ হন ভক্তরা। প্রিয় তারকাকে কাছ থেকে দেখার সুযোগ পেলে সেটা ভক্তের জন্য হাতে চাঁদ পাওয়ার মতো! কোনো কারণে সেই সুযোগ মিস হলে কষ্টের শেষ থাকে না। তেমনই কষ্টের ঘটনা ঘটেছে জামালপুরের এক গৃহবধূর জীবনে। তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেছে।

ঘটনাটি জানতে পেরে চিত্রনায়ক শাকিব খান তাকে নৈশভোজের নিমন্ত্রণ করেছেন।

গত ২৮ সেপ্টেম্বর থেকে শাকিব খান জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাটে অবস্থান করছেন। সেখানে সরকারি অনুদানে নির্মিত ‘গলুই’ সিনেমার শুটিং করছেন তিনি। সোমবার (১১ অক্টোবর) বিকালে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিবের শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়া হয়। কিছুক্ষণ পর গৃহবধূ সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি টের পেয়ে তার স্বামী দরজা ভেঙে তাকে উদ্ধার করেন।

এমন খবর সংবাদমাধ্যমে প্রকাশের পর বিষয়টি নজরে আসে সিনেমার প্রযোজক খোরশেদ আলম খসরুর। তিনি বলেন, ‘আমরা বিষয়টি জানতাম না। জানতে পেরে পুরো টিমের পক্ষ থেকে দুঃখপ্রকাশ করেছি। আমরা ওই পরিবারকে নৈশভোজের নিমন্ত্রণ করেছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি উভয়েই উপস্থিত থাকবেন।’

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমায় শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। শাকিব-পূজা ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। গান গেয়েছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অনেকে।

বৈশাখী নিউজ/ এপি