হিরো আলমের সঙ্গে রানু মারিয়া মন্ডল

ইন্টারনেটে ভাইরাল হয়ে রাতারাতি খ্যাতি পান কলকাতার কণ্ঠশিল্পী রানু মারিয়া মন্ডল। অন‌্যদিকে সোশ‌্যাল মিডিয়ার কল‌্যাণে পরিচিতি পান হিরো আলম। এবার এ দুজন একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। হিরো আলমের সিনেমার জন‌্য গান গাইবেন রানু মন্ডল। এসব তথ‌্য নিশ্চিত করেছেন হিরো আলম নিজেই।

রানু মন্ডলের সঙ্গে ভিডিও কলে কথা বলেন হিরো আলম। সেই আলাপচারিতার একটি ভিডিও ক্লিপ সোশ‌্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। হিরো আলম বলেন—‘রানু মণ্ডলের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি আমার সিনেমায় দুটি গান গাওয়ার জন‌্য সম্মতি দিয়েছেন। আশা করি, তার গানগুলো সবাই গ্রহণ করবেন।’

হিরো আলমের প্রোডাকশনের তৃতীয় এবং চতুর্থ সিনেমা দু’টি পরিচালনা করবেন রাজু চৌধুরী এবং বাবু রেজা। আগামী ২০ নভেম্বর থেকে শুটিং শুরু হবে। আর এসব সিনেমায় ব‌্যবহার করা হবে রানু মন্ডলের গাওয়া গান। গত বছর ‘সাহসী হিরো আলম’ সিনেমার মাধ‌্যমে বড় পর্দায় পা রাখেন হিরো আলম। এরপর ‘টোকাই’ নামে আরেকটি সিনেমা শুরু করেন তিনি।

পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশন চত্বরে ছিল রানু মন্ডলের বাস। কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নাগমা’ গান গেয়ে রাতারাতি সামাজিক যোগযোগমাধ্যমে আলোচিত হন তিনি। সেখান থেকে সুযোগ পান বলিউডে। সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধায়নে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমার ‘তেরি মেরি কাহানি’ গানে কণ্ঠ দেন তিনি।

এরপর ভালোই কাটছিল তার সময়। সামাজিক যোগাযোগমাধ্যমে তার ছবি দেখলেই বোঝা যেত, গ্ল্যামার জগতের চাকচিক্যের ছোঁয়া লেগেছে। কিন্তু তারপর শুধুই সমালোচনা। ভক্তদের সঙ্গে বাজে আচরণের কারণে বিতর্কে জড়ান। মেকআপ ও ঝলমলে পোশাক পরে ট্রলের শিকার হন রানু মন্ডল। সর্বশেষ রানাঘাট স্টেশনে ফিরেছেন তিনি।

বৈশাখী নিউজ/ ইডি