কাঁচা বাদাম গানে নেচে ফেসবুকে আপলোড দিলেন পলি

গত কয়েক দিন সামাজিক যোগাযোগমাধ্যম মেতে উঠেছে ‘কাঁচা বাদাম’ নিয়ে। উঁহু, বিস্ময়ের কিছু নেই। এটি একটি গান।

সম্প্রতি ভারতের বীরভূমের ভুবন বাদ্যকর গানটি গেয়ে আলোচনায় এসেছেন। তিনি মূলত বাদাম বিক্রেতা। গান গেয়ে বাদাম বিক্রি করেন তিনি। তার গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি এখন সবার মুখে মুখে। সেই ঢেউ এসে লেগেছে শোবিজ অঙ্গনেও।

নব্বই দশকের শেষের দিকে ঢাকাই চলচ্চিত্রের চাহিদাসম্পন্ন চিত্রনায়িকা পলি নেচেছেন ‘কাঁচা বাদাম’ গানে। গতকাল তিনি তার নাচের দৃশ্য ফেইসবুকে আপ করেছেন।
পলি চলচ্চিত্র থেকে অনেকটাই দূরে রয়েছেন। স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে বাস করছেন। বেশ কিছুদিন আগে লাইকিতে অ্যাকাউন্ট খুলেছেন পলি। সেখানে নিত্যনতুন ভিডিও প্রকাশ করছেন। লাইকিতে তার ফলোয়ারের সংখ্যা চোখে পড়ার মতো। ভক্তদের অসংখ্য লাইক-কমেন্টে ভাসছেন এই নায়িকা।

মোহাম্মদ হোসেন পরিচালিত ‘ফায়ার’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন পলি। তারপর ‘জানোয়ার’, ‘কঠিন পুরুষ’সহ অনেক সিনেমা উপহার দিয়েছেন। চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ১১৩টি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। তার সময়ের জনপ্রিয় চিত্রনায়কের বিপরীতে দেখা গেছে পলিকে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক নম্বর আসামী’। ২০১২ সালে মুক্তি পায় এটি। রাজু চৌধুরী পরিচালিত এ সিনেমায় পলির বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক রুবেল।

বৈশাখী নিউজ/ ইডি