অনুব্রতর পাশে বসে তাঁকেই নকল করলেন সেই সাজিদ

আপডেট: January 24, 2022 |

ভাবভঙ্গিতে যেন হুবহু অনুব্রত মণ্ডল। তবে আসলে তিনি অনুব্রত নন! তিনি ‘মিমিক্রি’ শিল্পী সাজিদ খান। তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রতর পাশে বসে তারই অঙ্গভঙ্গি অনুকরণ করে দেখালেন সাজিদ।

সাজিদের এ হেন প্রতিভায় হাসি চেপে রাখতে পারলেন না খোদ অনুব্রত।

রবিবার বীরভূম জেলার বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে এসেছিলেন অনুব্রত। সেখানেই উপস্থিত হয়েছিলেন সাজিদও। অনুব্রতকে অনুকরণ করে ইতিমধ্য়েই বেশ নাম কামিয়েছেন পেশায় ‘মিমিক্রি’ শিল্পী সাজিদ। রবিবার অনুব্রতের পাশে বসেই তাঁর ভাবভঙ্গিমা হুবহু অনুকরণ করে দেখান তিনি। সাজিদের আয়নায় নিজেকে দেখে বেজায় হাসিখুশি হলেন অনুব্রত। শিল্পীর অনুকরণের মাঝেই মুচকি হাসতে দেখা গিয়েছে তাঁকে। হাসি চেপে রাখতে পারেননি শাসকদলের বোলপুরের কর্মকর্তারাও।

 

বোলপুরের কাশীপুর এলাকার বাসিন্দা সাজিদ দীর্ঘ দিন ধরেই অনুব্রতকে অনুকরণ করে ভিডিয়ো তৈরি করছেন। নেটমাধ্যমে তাঁর একাধিক ভিডিয়ো বেশ সাড়াও ফেলেছে। সাজিদ জানিয়েছেন, ২০২১ সালে প্রথম বার অনুব্রতকে অনুকরণ করে টিকটক অ্যাপে একটি ভিডিয়ো শেয়ার করেন তিনি। তাঁর তৈরি একটি ভিডিয়ো ইতিমধ্যেই ১০ লক্ষের পছন্দ হয়েছে। পাশাপাশি, ইউটিউব বা ফেসবুকে তাঁর একাধিক ভিডিয়োও ভাইরাল। সাজিদ বলেন, “তৃণমূল পার্টি অফিসে অনুব্রত মণ্ডলের সঙ্গে ব্যক্তিগত কাজে দেখা করতে এসেছিলাম। সেখানেই অনুব্রতবাবু বলেন যে তিনি আমার ভিডিয়ো দেখেছেন। এর পর তাঁকে অনুকরণ করে একটা ভিডিয়ো করার অনুরোধও করেন। তাই অনুব্রতবাবুর পাশে বসেই একটি ভিডিয়ো করলাম। ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে। অনুব্রতবাবুর পাশে বসে কাজ করতে পেরে খুব খুশি। তাঁকে হাসাতে পেরে ভাল লাগছে।”

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর