করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সন্ধ্যা মুখোপাধ্যায়

আপডেট: January 28, 2022 |

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রখ্যাত সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়। শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার দুপুরে তাকে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে অন্য একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়।

ক’দিন ধরেই অসুস্থ ছিলেন বর্ষীয়ান এই গায়িকা। বুধবার রাত থেকে পরিস্থিতির অবনতি হয়, জ্বর বাড়ছিল, ছিল শ্বাসকষ্টও। বুধবারই করোনা পরীক্ষা করা হয়েছিল, সেই রিপোর্ট পজিটিভ এসেছে।

বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশেই সন্ধ্যা মুখোপাধ্যায়কে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। করোনা নিশ্চিত হওয়ার পর চিকিৎসার জন্য সন্ধ্যা মুখোপাধ্যায়কে নিয়ে যাওয়া হয়েছে অ্যাপোলো হাসপাতালে।

এদিন বিকেলে তাকে দেখতে হাসপাতালে যান মমতা। সেখান থেকে বেরিয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘‘সন্ধ্যাদি খুব অসুস্থ। মেয়ে এবং জামাই সকালে এসএসকেএম হাসপাতালে ভর্তি করেন। উডবার্নে সঙ্গে সঙ্গে বিশেষজ্ঞদের নিয়ে বোর্ড তৈরি হয়। তাদের পর্যবেক্ষণেই চিকিৎসা চলছিল।’’

তিনি আরো বলেন, ‘‘সন্ধ্যাদির হৃদযন্ত্রের একটি সমস্যা রয়েছে। ইতোমধ্যে অ্যাপোলের সঙ্গে কথা বলেছি আমি। ওখানে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। কারণ উনি কোভিড পজিটিভ। তার উপর হৃদযন্ত্রের ধাক্কা তো রয়েছে।’’

সূত্র: হিন্দুস্তান টাইমস, আনন্দবাজার পত্রিকা

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর