একসঙ্গে ৮ স্ত্রী নিয়ে যুবকের সুখের সংসার!

আপডেট: January 31, 2022 |

দাম্পত্য কলহ নিয়ে কৌতুকের শেষ নেই। দেশ-কাল নির্বিশেষে স্ত্রীকে নিয়ে হিমশিম খাওয়া স্বামীর গল্প হিট। কত গল্প, কত নাটক, কত সিনেমা এই বিষয়ে। কিন্তু সে সবকেই হেলায় মিথ্যে প্রমাণ করে দিয়েছেন থাইল্যান্ডের যুবক ওং ড্যাম সোরোট। তিনি এক বা দুই নয়, আট স্ত্রীর স্বামী। এমনকি আট বউকে নিয়ে দিব্যি সুখে সংসার করছেন বলেও দাবি তার।

আজকাল একই সময়ে এক ব্যক্তির একাধিক স্ত্রীর কথা ভাবাই যায় না। এক স্ত্রীর সংসারেও বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটছে অহরহ। এই পরিস্থিতিতে থাইল্যান্ডের যুবক সোরোটের কাণ্ডে তাজ্জব বনে গেছে সকলেই। আট স্ত্রী নিয়ে তার সংসারকে ঘিরে তুমুল চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। সোরোট কি এক বিবাহবাসরেই আট স্ত্রীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন?

এই বাংলাতেও এককালে কুলীন ছেলের অভাবে কন্যাদায়গ্রস্ত পিতা একাধিক কন্যাকে এক পাত্রের হাতে তুলে দিতেন। সে সব অবশ্য পুরাতন কাহিনি। আজকের যুগে এমনটা বিশ্বাসই হয় না। তাছাড়া সোরোটের ওভাবে বিয়েও হয়নি। তার দাবি, প্রত্যেক ক্ষেত্রে বিবাহের আগে ভালবাসার সম্পর্ক হয়েছিল সুন্দরীদের সঙ্গে।

যুবক জানান, এক বন্ধুর বিয়েতে গিয়ে আলাপ হয় প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সঙ্গে। প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান তিনি। পরে বিয়ে করেন।

বাজার করতে বেরিয়ে দ্বিতীয় স্ত্রী নাং এলকে পছন্দ হয় তার। এবং বিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে।

চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোরোটের আলাপ হয়েছিল যথাক্রমে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকের মতো সোশ্যাল মিডিয়ায়।

সপ্তম স্ত্রী নাং ফিল্মের সঙ্গে আলাপ হয়েছিল মায়ের সঙ্গে এক মন্দিরে পুজা দিতে গিয়ে। অষ্টমের ব্যাপারটা আরও মজার। অষ্টম স্ত্রী নাং মেইয়ের সঙ্গে আলাপ হয় সাত স্ত্রীকে নিয়ে যেবার মধুচন্দ্রিমায় গিয়েছিলেন, সেইবার। সবটাই যেন গল্পকথা!

তবে পেশায় ট্যাটু শিল্পী সোরোটের দাবি, আট স্ত্রীকে নিয়ে তিনি সুখে সংসার করছেন। কোথাও কোনও গোলমাল নেই। স্ত্রীরা তার যত্ন নেন। স্ত্রীদের মধ্যেও কোনওরকম গোলমাল নেই বলেই দাবি যুবকের। কিন্তু প্রশ্ন উঠছে, পেশায় এক ট্যাটু শিল্পীর গলায় মালা দেওয়ায় এত উৎসাহ কেন সুন্দরী যুবতীদের? এর পেছনে কি অন্য কোনও কারণ রয়েছে?

অনেকেই বলছেন, সোরোটকে ভালবেসে নয়, সম্পত্তির লোভেই আট যুবতী এক স্বামীর সংসার মেনে নিয়েছে। যদিও সোরোট সে কথা মানতে চাননি কোনওমতে।

সূত্র: সংবাদ প্রতিদিন

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর