নববর্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শোভাযাত্রা

আপডেট: April 14, 2022 |

বাংলা নতুন বছর বরণ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ। ‘বৈশাখ হোক নবজাগরণ ও অসাম্প্রদায়িক সেতুবন্ধ’ প্রতিপাদ্য নিয়ে এ মঙ্গল শোভাযাত্রার আয়োজন করে দলটি।

আজ বৃহস্পতিবার সকালে পুরান ঢাকার বাহাদুর শাহ পার্কের সামনে থেকে শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রা শুরুর আগে নতুন বছরকে স্বাগত জানিয়ে বাহাদুর শাহ পার্কে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি এ শোভাযাত্রাতে অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে শোভাযাত্রাটি বাহাদুর শাহ পার্ক থেকে শুরু হয়ে শাঁখারীবাজার, ঢাকা জেলা জজ আদালত, ঢাকা মহানগর আদালত, রায়সাহেব বাজার, তাঁতীবাজার মোড়, বংশাল ও গুলিস্তান হয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে বর্ষবরণের এই আয়োজনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডরীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সহসভাপতি দিলীপ রায় প্রমুখ।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেন, যারা দেশের ঐক্য সংহতি নষ্ট করতে চাইছে তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। এ মঙ্গল শোভাযাত্রা অসাম্প্রদায়িক বাংলাদেশের চেতনার পরিচায়ক। এতে প্রকাশ পায় বাঙালির সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর