জাতীয় সরকারের নামে বিএনপি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামাত জাতীয় সরকারের নামে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আদর্শহীন রাজনৈতিক দলের নেতাদের তারা লাড্ডু দেখাচ্ছে।

তিনি বলেন, ‘বিএনপি জামাত সব সময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকে। একটার পর একটা ইস্যু তৈরি করে দেশের শান্তি বিনষ্ট করতে থাকে। এখন আবার তারা জাতীয় সরকারের নামে অরাজকতা তৈরির পায়তারা করছে। বিভিন্ন রাজনৈতিক দলকে মিথ্যা স্বপ্ন দেখাচ্ছে।’

বাহাউদ্দিন নাছিম আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সকল কর্মচারী ও ২৩ বঙ্গবন্ধু এভিনিউ সংলগ্ন প্রান্তিক কর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। শহীদ শেখ জামালের ৬৯তম শুভ জন্মদিন উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ক্ষমতায় গেলে বিভিন্ন দল থেকে মন্ত্রী বানাবে। কিন্তু কাকে কি মন্ত্রী বানাবে সেটা নিয়ে কিছু বলে না।তারা সবার সাথে প্রতারণা করে।

তিনি বলেন, বিএনপি-জামাত এদেশে অপরাজনীতি করে। এরা দেশের বিরুদ্ধে সবসময় ষড়যন্ত্র করে দেশে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করে। এদের একটাই স্বপ্ন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা লোটা।

বাহাউদ্দিন নাছিম বলেন, এই বিএনপি-জামাত পৃথিবীর বিভিন্ন দেশে গিয়ে দেশের বিরুদ্ধে অপপ্রচার করে।

এরা বিদেশে অর্থ দিয়ে লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এরা সবসময় বাংলাদেশের অগ্রগতি থামানোর জন্য মিথ্যাচার করতে থাকে। এরা কখনো চায়না বাংলাদেশ ঘুরে দাঁড়াবে, বাংলাদেশ উন্নত সমৃদ্ধশালী একটি রাষ্ট্রে পরিণত হোক।

শহীদ শেখ জামালের কথা স্বরণ করে তিনি বলেন, বঙ্গবন্ধুর মেঝো পুত্র লেফটেন্যান্ট শেখ জামাল অনেক মেধাবী আর্মি অফিসার ছিলেন। তিনি বীরত্বের সাথে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেন।

তিনিও বঙ্গবন্ধুর মতো দেশ ও দেশের মানুষের কথা ভাবতেন। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জিয়া মোশতাক গংরা তাকে পরিবারের সাথে নির্মম ভাবে হত্যা করে। তিনি বেঁচে থাকলে বঙ্গবন্ধুর মতো একজন যোগ্য ও আদর্শিক মানুষ হতেন। দেশের মানুষের জন্য কাজ করে যেতেন।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ম.আব্দুর রাজ্জাক ও সালেহ মোহাম্মদ টুটুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ বক্তব্য রাখেন।

বৈশাখী নিউজ/ ইডি