টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় পশ্চাদেশে সাপের দংশন

আপডেট: May 26, 2022 |

মোবাইলে গেম খেলার আসক্তি দিন দিন বেড়েই চলেছে। এ আসক্তি থেকে ছাড় পাচ্ছেন না শিশু থেকে শুরু করে কিশোর-কিশোরী, তরুণ-তরুণী, যুবক-যুবতীরা। আসক্তি মেটাতে তারা বিছানা, শিক্ষাপ্রতিষ্ঠান, কর্মক্ষেত্র এমনকি টয়লেটে বসে মোবাইলে গেম খেলেন। এবার টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় তেমনি এক ব্যক্তির পশ্চাদেশে দংশন করেছে সাপ।

ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ায়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, মালয়েশিয়ায় ২৮ বছর বয়সি এক ব্যক্তি টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় তার পশ্চাদ্‌দেশে সাপ দংশন করেছে।

নিউজ উইকের খবরে বলা হয়েছে, মালয়েশিয়ার সাবরি তাজালি টয়লেটে বসে ফোনে ভিডিও গেম খেলছিলেন, তখন সাপ তাকে দংশন করে। তিনি দুই সপ্তাহ পরে জানতে পারেন যে, সরীসৃপটি তার নিতম্বে দাঁতের টুকরো রেখে গেছে।

সাবরি তাজালি সংবাদমাধ্যমকে বলেন, দুই সপ্তাহ পর আমি ক্ষতস্থানটি পরীক্ষা করে দেখি সাপের অর্ধেক দাঁত এখনো সেখানে রয়েছে। সম্ভবত আমি সাপটিকে জোরে আঘাত দিয়েছিলাম বলে এটি ভেঙে গেছে।

সাবরি তাজালি প্রথমে নিজের টুইটার অ্যাকাউন্টে এ ঘটনাকে একটি দুর্ভাগ্যজনক মুহূর্ত হিসেবে বর্ণনা করেন। তিনি জানান, গত মার্চ মাসে ঘটনাটি ঘটেছিল।

তাজালি জানান, তিনি প্রায়ই টয়লেট ব্যবহার করার সময় মোবাইলে ১৫ মিনিট গেম খেলেন। ২৮ মার্চও তাই করছিলেন। হঠাৎ তিনি হতবাক হয়ে দেখেন একটি সাপ তার নিতম্বে কামড় দিয়েছে। আতঙ্কিত হয়ে তিনি সাপটিকে টেনে নিয়ে যান এবং বাথরুমের দরজা ভেঙে বেরিয়ে যান। তবে, সাপটি বিষধর ছিল না।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর