মাদক সেবনের অভিযোগে আটক শ্রদ্ধার ভাই

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে আটক করেছে ভারতের বেঙ্গালুরুর পুলিশ। রবিবার (১২ জুন) রাতে বেঙ্গালুরুর একটি বিলাসবহুল হোটেলে অভিযান চালানো হলে মাদক সেবনের অভিযোগে তাকে আটক করা হয়।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে বেঙ্গালুরু সিটির পূর্ব বিভাগের ডিসিপি ড. ভীমশঙ্কর এস. গুলেদ বলেন, ‘আটককৃতরা মাদক গ্রহণ করেছেন কি না, তা জানার জন্য পরীক্ষা করানো হয়েছিল। তাতে সিদ্ধান্তের রিপোর্ট পজিটিভ এসেছে; তাকে এখন উলসুর থানা হেফাজতে রাখা হয়েছে।’

তবে ছেলের বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছেন বরেণ্য অভিনেতা শক্তি কাপুর। তার ভাষায়, ‘আমি শুধু একটি কথাই বলতে চাই, এটি সম্ভব নয়।’

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, রোববার বেঙ্গালুরুতে যাওয়ার উদ্দেশ্যে মুম্বাই থেকে রওনা হন সিদ্ধান্ত আর গতকাল রাতেই ঘটনাটি ঘটেছে। কাপুর পরিবার সঠিক জানেই না সিদ্ধান্ত বেঙ্গালুরুর কোন হোটেলে উঠেছিলেন। বেঙ্গালুরু পুলিশ নিশ্চিত করেছে—সিদ্ধান্তসহ মোট ৬ জনের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে।

বাবা-বোনের মতো সিদ্ধান্তও পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কে। দর্শক তাকে দেখেছেন ‘ভৌকাল’ ওয়েব সিরিজে। এ ছাড়াও ‘শুটআউট অ্যাট ওয়াডালা’, ‘আগলি’, ‘হাসিনা পার্কার’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ক্যামেরার পেছনেও কাজ করেন সিদ্ধান্ত। ‘ভাগম ভাগ’, ‘ভুল ভুলাইয়া’সহ বেশ কটি সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন সিদ্ধান্ত।

বৈশাখী নিউজ/ বিসি