পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ডিএমপির র‍্যালি

আপডেট: June 25, 2022 |

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালি করেছে। বর্ণাঢ্য র‍্যালিটি আজ শনিবার সকাল ৯টায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তর থেকে শুরু হয়ে রাজারবাগ পুলিশ লাইনসে গিয়ে শেষ হয়। এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা এতে অংশ নেন।

র‍্যালি শুরুর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার প্রশাসন মীর রেজাউল করিম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এবং একাগ্রতার কারণেই আজ পদ্মা সেতু নির্মিত হয়েছে। আজ পদ্মা সেতুর ঐতিহাসিক উদ্বোধন। সেই আনন্দের অংশীদার এবং গৌরবের অংশ হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এই র‍্যালিতে অংশ নিচ্ছে। জাতির যে আনন্দ সে আনন্দের সঙ্গে আমরা সম্পৃক্ত হয়ে জাতির একটি অংশ হিসেবে এই আনন্দ র‍্যালিতে আমরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিচ্ছি। আমরা গর্বিত অনুভব করছি। মাননীয় প্রধানমন্ত্রীকে আমাদের পক্ষ থেকে কৃতজ্ঞতা এবং আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।’

এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার ক্রাইম অ্যান্ড অপারেশনস কৃষ্ণপদ রায় বলেন, ‘আমরা আনন্দিত, আমরা উদ্বেলিত, আমরা ঢাকা মেট্রোপলিটন পুলিশ, আমরা আনন্দ উদ্‌যাপন করছি। জাতির সঙ্গে আমরাও আজ পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান ভার্চুয়ালি দেখব।’ পদ্মা সেতুর উদ্বোধন এবং বাস্তবায়নে প্রধানমন্ত্রীর অনস্বীকার্য ভূমিকার প্রশংসা করে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

বৈশাখী নিউজ/ ফাজা

Share Now

এই বিভাগের আরও খবর