ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩৫ কিমি. যানজট

আপডেট: July 9, 2022 |

সড়ক দুর্ঘটনা, গাড়ি বিকল হওয়া এবং সিরাজগঞ্জ প্রান্তে গাড়ি পার হতে না পারায় টোল আদায় বন্ধ থাকায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ৩৫ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে।

শ‌নিবার (৯ জুলাই) সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের বঙ্গবন্ধু সেতু পূর্ব হ‌তে টাঙ্গাই‌লের ক‌রটিয়া বাইপাস পর্যন্ত এই যান‌জটের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।

গতকাল শুক্রবার ভোর থেকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজটের সৃষ্টি হলেও গতকাল বিকেলের দিকে কিছুটা স্বাভাবিক হয়। তবে, শুক্রবার দিনগত রাত থেকে আবারও যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় যানজটের সৃষ্টি হয়।

এদিকে, যানজটের কারণে ঘরমুখো মানুষ, বিশেষ করে নারী ও শিশুরা পড়েছে চরম বিপাকে। গন্তব্যে যেতে দুই থেকে তিনগুণ বেশি সময় লাগছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, সিরাজগঞ্জ প্রান্তে গাড়ি পাস করতে না পারায় রাত ৮টা থেকে দফায় দফায় প্রায় চার ঘণ্টা টোল আদায় বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ।

ফলে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে টাঙ্গাইলের রাবনা বাইপাস পর্যন্ত থেমে থেমে যানবাহন চলছে। মহাসড়কে পুলিশ কাজ করছে। অতি দ্রুত যান চলাচল স্বাভাবিক হয়ে যাবে জানান ওসি শফিকুল ইসলাম।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর