আওয়ামী লীগের লক্ষ্য বাংলাদেশকে সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করা: নাছিম

আপডেট: July 10, 2022 |

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগামীতে বাংলাদেশকে সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করাই আওয়ামী লীগের লক্ষ্য।

রোববার সকালে মাদারীপুর শহরের পৌর ঈদগাহ মাঠে ঈদুল আজহার নামাজ আদায় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বঙ্গবন্ধুর আদর্শ, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের মতো বিষয়গুলো প্রত্যন্ত অঞ্চলে, তৃণমূল মানুষের কাছে তুলে ধরা হচ্ছে। জনগণের সমর্থন নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে দেশ পরিচালনা করবে শেখ হাসিনার সরকার- এ লক্ষ্য নিয়েই দলের জনপ্রিয়তা বাড়াতে কাজ করছে আওয়ামী লীগ।

তিনি আরো বলেন, বাংলাদেশকে বিশ্ববাসীর কাছে সম্মানিত রাষ্ট্র হিসেবে পরিচিত করতে ও দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। আগামী জাতীয় নির্বাচন জনগণের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনে জনগণের ভোটে বিজয়ী হয়েই দেশের জন্য কাজ করবে আওয়ামী লীগ।

পদ্মাসেতু দেশের জন্য বড় অবদান উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দক্ষিণাঞ্চলের ২১টি জেলার মানুষ পিছিয়ে ছিল। উন্নয়ন বাধাগ্রস্ত হতো। এখন আর কোনো বাঁধা নেই, পদ্মাসেতু চালুতে পদ্মার পাড়ে নতুন নতুন শিল্প-কারখানা গড়ে উঠবে, হাজারো মানুষের কর্মসংস্থান হবে। বাণিজ্যিক কার্যক্রমই নয়, শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ বিভিন্ন খাতে গতি বাড়বে।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর