বানারীপাড়ায় ভাসমান কৃষির আধুনিক প্রযুক্তির উপর মাঠ দিবস পালন

আপডেট: July 17, 2022 |

শফিক শাহিন, বানারীপাড়া প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া সদর ইউনিয়নের গাভায় ভাসমান কৃষির আধুনিক প্রযুক্তির উপর মাঠ দিবস পালনের উপর সভা ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৭ জুলাই রবিবার বিকালে বানারীপাড়া ও ঝালকাঠি সিমান্তে গাভা গ্রামে দুই থানার কৃষক ও কৃষানিদের নিয়ে “ভাসমান বেডে সবজি ও মসলা চাষ গবেষণা, সম্প্রসারণ ও জনপ্রিয়করণ প্রকল্প (বাড়ি অংগ) আঞ্চলিক কৃষি কেন্দ্রের বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট কেন্দ্র বরিশালের আওতায় এই উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ড. মোঃ মোস্তাফিজ্জুর রহমান, প্রকল্প পরিচালক ।

প্রধান অতিথি ছিলেন কৃষিবিদ মোঃ রফিউদ্দিন, মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা, রহমতপুর, বরিশাল। ড. মোঃ মাহবুবুর রহমানের প্রাণবন্ত সঞ্চলনায় বিশেষ অতিথি ড. মোঃ গোলাম কিবরিয়া, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, ড.আলিমুর রহমান, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও মোঃ রফিকুল ইসলাম, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র, রহমতপুর, বরিশাল।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বরিশাল জেলা বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক শফিকুল ইসলাম শাহিন,ঝালকাঠি বেরমহল ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জহিরুল ইসলাম সহ অত্র অঞ্চলের ৮০ জন কৃষক-কৃষাণি সহ এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ।

Share Now

এই বিভাগের আরও খবর