আবারো বিয়ের পিঁড়িতে বসছেন অপু বিশ্বাস!

কয়েক দিন আগেই রটেছে শাকিব খান বিয়ে করতে যাচ্ছেন। এ বিষয়ে অপু বিশ্বাসের প্রতিক্রিয়া স্বাভাবিক। তিনি শাকিবের বিয়েতে জয়কে নিয়ে আনন্দ করবেন বলে জানালেন। শুধু তা-ই নয়, নিজেও একজন আদর্শবান ও কেয়ারিং মানুষকে বিয়ে করবেন বলে জানালেন।

শাকিবের বিয়ের প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, এটা তো অবশ্যই সুখবর। সে বিয়ে করবে আর আমরা সবাই তার বিয়ের আনন্দ নিয়ে মেতে উঠব। এটাই তো চাই। শাকিবের বিয়েতে আমি আর জয় মহাআনন্দ করব।

শাকিব বিয়ে করতে যাচ্ছেন, অপু বিশ্বাস কি একাই থাকবেন? এ প্রশ্নের জবাবে অপু বলেন, আমিও করব। জীবন তো আর একাকী চলে না। তবে এখনই নয়, হাতে অনেক কাজ জমা আছে, সব দায়িত্ব শেষ করে, একসময় আদর্শবান ও কেয়ারিং একজন মানুষ খুঁজে নিয়ে তার গলায় ভালোবাসার মালা পরাতে চাই। আজীবন সুখ আর শান্তির বন্ধনে আবদ্ধ হতে চাই। আসলে জীবন হচ্ছে একটা যন্ত্র, যতক্ষণ ওটা নড়াচড়া করে ততক্ষণই বুঝতে হবে তাতে প্রাণ আছে। যখন ওটা থেমে যাবে তখনই বুঝতে হবে তার মরণ হয়েছে। আমি জীবন-যন্ত্রটাকে সহজে মরতে দিতে চাই না।

অভিনেত্রী হিসেবে অপু বিশ্বাস ঢাকাই ইন্ডাস্ট্রিতে দাপট দেখিয়েছেন। এবার আসছেন নির্মাতা হিসেবে। ‘লাল শাড়ি’ নামের একটি সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন তিনি।

বৈশাখী নিউজ/ জেপা