গাজীপুরে ট্রেনে কাটা পড়ে নিহত ২

গাজীপুর প্রতিনিধি:গাজীপুরে ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছেন। তাদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।

নিহত একজন হলেন ইসহাক ঢালী (৩৩), শরীয়তপুরের গোসাইরহাট থানার ছৈয়ালপাড়া এলাকার মকবুল ঢালীর ছেলে। অপর অজ্ঞাত ব্যাক্তির বয়স (৪৫), তার পরনে ছিল লুঙ্গি ও সাদা শার্ট। ইসহাক ঢালীর লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে এবং অজ্ঞাত ব্যাক্তির লাশ রেলওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

জয়দেবপুর রেলওয়ে জংশনের পুলিশ ফাঁড়ির এসআই মো. শহিদুল ইসলাম জানান, সোমবার রাত যমুনা সেতু স্টেশন থেকে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনে ওঠেন। পথে রাত সাড়ে ৮টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক স্টেশনে যাত্রাবিরতি করলে ইসহাক ট্রেন থেকে নেমে পাশের দোকানে যান। কিছুপরে ট্রেনটি ছেড়ে যাওয়ার জন্য হুইশাল দেয়। এসময় ইসহাক রেলপথ অতিক্রম করে ট্রেনে উঠতে গিয়ে বিপরীতগামী অজ্ঞাত ট্রেনের ধাক্কায় পড়ে যায় এবং ঘটনাস্থলেই নিহত হন তিনি। সঙ্গে থাকা কাগজপত্র পরীক্ষা করে তার পরিচয় নিশ্চিত করা হয় এবং স্বজনদের খবর দেয়া হয়। পরে লাশটি উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

অপরদিকে মঙ্গলবার সকাল ১১টার দিকে কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় রেলপথ পরাপারের সময় অজ্ঞাত ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যাক্তি (৪৫) নিহত হন। তার পরিচয় পাওয়া যায়নি। তার পরনে ছিল লুঙ্গি ও সাদা শার্ট।