জাতীয় শোক দিবসে যুবলীগ নেতার সেলাই মেশিন বিতরণ

আপডেট: August 25, 2022 |

গাজীপুর প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় দরিদ্রদের মাঝে বেকারত্ব দূরীকরণ ও আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করেছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।

আজ বৃহস্পতিবার ২৫ আগষ্ট দুপুরে গাজীপুর মহানগরের ভোগড়া এলাকায় নিজ বাসভবন থেকে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।

এ সময় গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র দিয়েছেন। তিনি শুধু স্বাধীনতার স্বপ্নই দেখেননি, সেই স্বপ্ন বাস্তবায়নও করেছেন।

বর্তমানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র বাংলাদেশের বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছেন। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

যুবলীগ তার গৌরবোজ্জ্বল ঐতিহ্যের ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছে। বন্যা, ঘূর্নিঝড়সহ সকল প্রাকৃতিক দুর্যোগে দুর্বিপাকে, করোনা সংকট মোকাবিলা কিংবা যেকোনো সংকটকালীন মুহূর্তে বাংলাদেশ যুবলীগের নেতাকর্মীরা সবার আগে দেশের মানুষের পাশে এসে দাঁড়ায় এরই মধ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মানবিক যুবলীগ হিসেবে পরিণত হয়েছে। এরই ধারাবাহিকতায় আজকে অসহায় ও দরিদ্র মহিলাদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করেছি এবং আমার এই কর্মসূচি অব্যাহত থাকে।

Share Now

এই বিভাগের আরও খবর