নেত্রীদের বহিস্কার আদেশ প্রত্যাহার করেছে জাতীয়তাবাদী মহিলা দল

আপডেট: August 26, 2022 |

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে জাতীয়তাবাদী মহিলা দলের ১০ জন নেত্রী ও সদস্যদের বহিষ্কার আদেশ প্রত্যাহার করেছে জাতীয়তাবাদী মহিলা দল।

গতকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদিকা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আদেশ প্রত্যাহার করা হয়।

জানা গেছে, জাতীয়তাবাদী মহিলা দলের বিভিন্ন থানার নেত্রী ও সদস্যদের বহিস্কার প্রত্যাহারে অবগত পত্র অনুযায়ী জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসের আদের্শে ‘মহানগর কেন্দ্রীয় ও বিভিন্ন থানার মহিলাদেরকে বহিস্কারের নির্দেশ এবং নোটিশ বা পত্র, দপ্তরে কারো কাছে এর সত্যতা পাওয়া যায়নি ।

বিজ্ঞপ্তিতে সুলতানা আহমেদ জানান, আমি কাউকে বহিস্কারের স্বাক্ষর ও নির্দেশ দেই নাই। জাতীয়তাবাদী মহিলা দল একটি সু-শৃখল দল এরা দীর্ঘদিন দরে রাজপথে আন্দোলন সংগ্রাম করছে। দলে এদের কে খুবই প্রয়োজন। তাই অবগত থাকায় সার্বিক বিবেচনা করে এদের বহিস্কার প্রত্যাহার করা হল এবং তারা জাতীয়তাবাদী মহিলা দলের সাথে সংযুক্ত থাকবে।

বহিস্কার আদেশ প্রত্যাহার করা নেত্রী ও সদস্যরা হলেন, সামসুন নাহার ভুঁইয়া, কাউন্সিলর, সাবেক সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য মহিলা দল। মনি বেগম, সাবেক কাউন্সিলর, কেন্দ্রীয় সদস্য, সদস্য সচিব বৃহত্তর সুত্রাপুর থানা। মাকসুদা খান লতা, সভানেত্রী যাত্রাবাড়ী থানা ও কেন্দ্রীয় সদস্য। বিউটি বেগম, সভানেত্রী মতিঝিল থানা। মুন মুন, সহ সভানেত্রী যাত্রাবাড়ী থানা।
৬। নাসিমা তালুকদার, সভানেত্রী শ্যামপুর থানা। কোহিনুর বেগম, সাংগঠনিক মতিঝিল থানা। অধ্যাপক নায়লা বেগম, সভানেত্রী ডেমরা থানা। আলেয়া বেগম, যুগ্ম আহবায়িকা, বৃহত্তর সুত্রাপুর থানা ও মহুয়া, প্রচার সম্পাদক যাত্রাবাড়ী থানা।

Share Now

এই বিভাগের আরও খবর