ইবিতে গুচ্ছ ভর্তি বিষয়ক আলোচনা সভা

সময়: 8:02 pm - September 26, 2022 | | পঠিত হয়েছে: 4 বার

মোস্তাক মোর্শেদ ইমন, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের সমন্বিত ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির প্রাথমিক আবেদনপত্র গ্রহণ ও জমাদান সংক্রান্ত বিষয়ে দ্বিতীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে প্রশাসনিক ভবনের সভাকক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া ও রেজিস্ট্রার (ভার:) এইচ .এম. আলী হাসান। এছাড়া ও সভায় উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোঃ মাহবুবুল আরফিন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতি, ইউনিট সম্বন্বয়কারীবৃন্দ।

উক্ত সভায় ২০২১-২০২২ শিক্ষাবর্ষের A, B, C ইউনিটে আবেদনকারী শিক্ষার্থীদের আবেদনপত্রের মূল্য নির্ধারন এবং A, B ও C ইউনিটে আবেদনকারী শিক্ষার্থীদের ভর্তির ক্ষেত্রে বিভাগ থেকে প্রেরণকৃত শর্ত সংক্রান্ত বিষয়ে, বিশেষ কোটায় (মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা), উপজাতি/ক্ষুদ্র জাতিসত্তা/নৃ-গোষ্ঠী সম্প্রদায়, হরিজন-দলিত জনগোষ্ঠীর(অন্ত্যজ), শারীরিক প্রতিবন্ধী, খেলোয়াড় ও পোষ্য কোটায় ভর্তি সংক্রান্ত বিষয়ে আলোচনা এবং ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক(সম্মান) শ্রেণীতে ছাত্র-ছাত্রীদের ভর্তি ও আনুষঙ্গিক ফি সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

Share Now

এই বিভাগের আরও খবর