ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীণ বরণ ও বিদায় সংবর্ধনা

আপডেট: October 22, 2022 |

মোস্তাক মোর্শেদ ইমন, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীণ বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলানায়তন এটি আয়োজন করা হয়। অনুষ্ঠানে নীবণদের ফুল দিয়ে বরণ, বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রাদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি হাফিজুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনা করেন শাকিল আহমেদ।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু ও প্রধান বক্তা উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের এডভোকেট শাহ্ মঞ্জুরুল। এছাড়া আরো উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা, অধ্যাপক ড. মোঃ কামাল উদ্দিনসহ প্রমুখ।

নবীণ শিক্ষার্থী আব্দুল্লাহ হোসেন বলেন, আমাদের জন্য এমন একটা অনুষ্ঠানের আয়োজন করাই আমরা অনেক আনন্দিত। এই নবীণ বরণের মধ্য দিয়ে আমরা যেন আমাদের মধ্যে ভ্রাতৃত্ব বজায় রাখতে পারি।

প্রবীণ শিক্ষার্থী জালাল রহমান তার অনুভূতি ব্যক্ত করে বলেন, এই বিদয় চির বিদায় নয়, এটা শুধুমাত্র সাময়িক বিদায়। বিশ্ববিদ্যালয় থেকে পড়ালেখা শেষ করে আমরা যেন দেশ ও জাতির সেবা করতে পারি।

জেলা ছাত্রকল্যাণ সমিতির মাধ্যমে আমরা আমাদের ঐতিহ্য কে ধরে রাখতে চাই। আর এর মাধ্যমে আমাদের মিল বন্ধন আরো সুদৃঢ়ও হোক এটাই আমাদের লক্ষ্য।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মোঃ ইকরামুল হক টিটু বলেন, আজকে বাংলাদেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ইসলামী বিশ্ববিদ্যালয় এসে আমি খুবই আনন্দিত।

ময়মনসিংহ জেলার নাম তখনই উন্নত হবে ময়মনসিংহকে মানুষ এক নামে চিনবে যখন তোমরা এই বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা অর্জন করে বাংলাদেশের সর্বোচ্চ পর্যায়ে পৌঁছাবে।

আজ আমি এই বিশ্ববিদ্যালয়ের ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ সমিতিকে যাদের হাতে তুলে দিয়ে গেলাম তারা ভবিষ্যতে ময়মনসিংহের শিক্ষার্থীদের পাশে দাঁড়াবে এবং আরো অনেক বড় পরিসরে ময়মনসিংহ কে নিয়ে যাবে।

Share Now

এই বিভাগের আরও খবর