ফিল্ডারের লাথি খেয়ে মাটিতে পড়ে গেলেন টিভি উপস্থাপিকা

আপডেট: January 19, 2023 |

কয়েক দিন আগেই মিরপুর শেরেবাংলায় বিপিএলের ম্যাচ চলাকালে এক ক্যামেরাম্যানের ওপর হুমড়ি খেয়ে পড়েছিলেন নাজমুল হোসেন শান্ত। এবার অনেকটা একই রকম ঘটনা ঘটল দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি টুর্নামেন্টে। বাউন্ডারি বাঁচাতে গিয়ে টিভি উপস্থাপিকার ওপর হুমড়ি খেয়ে পড়েন এক ফিল্ডার। প্রচণ্ড ধাক্কায় মাটিতে পড়ে গেলেও উপস্থাপিকা জাইনাব আব্বাস বড় কোনো আঘাত পাননি।

দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগে সানরাইজার্স ইস্টার্ন কেপের বিপক্ষে এমআই কেপটাউনের ম্যাচে এ ঘটনা ঘটেছে। সানরাইজার্সের ইনিংসের ১৩তম ওভারের শেষ বলে স্যাম কারেনকে মিড উইকেটে তুলে মারেন মার্কো জানসেন। বাউন্ডারির দিকে বল যাচ্ছিল। বাউন্ডারি বাঁচাতে দুদিক থেকে দুজন ফিল্ডার ছুটে আসেন। কিন্তু তারা ব্যর্থ হন। ঠিক সেখানেই বাউন্ডারির বাইরে দাঁড়িয়ে তখন ধারাভাষ্য করছিলেন জাইনাব।

বলের পেছনে ছুটতে থাকা দুজন ফিল্ডারের মধ্যে একজন স্লাইড করে চার আটকাতে গিয়েছিলেন। কিন্তু নিজের গতি নিয়ন্ত্রণ করতে না পেরে জাইনাবের পায়ে ধাক্কা মারেন। ফিল্ডারের লাথি খেয়ে মাটিতে পড়ে যান জাইনাব। সঙ্গে সঙ্গে অবশ্য উঠে পড়েন তিনি। ধাক্কা লাগার ঠিক আগে জাইনাব বলছিলেন, ‘ওরা কিন্তু আমাদের দিকেই আসছে।’ ঘটনার পর হাসতে হাসতে জাইনাব বলেন, তিনি ঠিক আছেন। তাকে হাসতে দেখে ফিল্ডারও যেন হাঁপ ছেড়ে বাঁচেন। সম্প্রচারকারী চ্যানেল তাদের উপস্থাপিকার এই মানসিকতার প্রশংসা করেছে।

Share Now

এই বিভাগের আরও খবর