তানোরে ভূয়া পুলিশ আটক 

আপডেট: January 27, 2023 |

তানোর, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে পুলিশ পরিচয় দিয়ে এক আদিবাসীর বাড়ি থেকে ৮০ হাজার টাকা নিয়ে পালিয়ে যাবার সময় এক জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

তবে অপর দুই সহযোগী টাকাসহ পালিয়ে গেছে। উপজেলার সরঞ্জাই ইউনিয়নের (ইউপি) নবনবী গ্রামে এই ঘটনা ঘটেছে।

এ ঘটনায় নবনবী আদিবাসীপাড়ার লগেন টুডুর পুত্র শামিল টুডু বাদী হয়ে ৩ জনকে আসামী করে তানোর থানায় মামলা করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৫ জানুয়ারী বুধবার সন্ধ্যা প্রায় ৬টার দিকে তানোর পৌর এলাকার সিন্ধুকাই মহল্লার আমির উদ্দিনের পুত্র আকতারুজ্জামান আক্তার (২৮) ও তার দুই সহযোগীকে মোটরসাইকেল নিয়ে শামিল টুডুর বাড়িতে গিয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে সমিতি থেকে তাদের উত্তোলন করা ৮০ হাজার টাকা চাই।

টাকা না দিলে তাদেরনগ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়ার ভয় দেখায় তারা।  ভয়ে তারা সমিতি থেকে উত্তোলন করা ৮০ হাজার টাকা তাদের হাতে তুলে দিয়ে তানোর উপজেলার তাতিহাটি মোড়ে থাকা আত্নীয়কে ফোনে বিষয়টি অবহিত করেন।

এসময় তাতিহাটি মোড়ের লোকজন তাদের মটরসাইকেলের গতিরোধ করলে টাকা নিয়ে দুই যুবক পালিয়ে যায়। এ সময় জনতা আখতারুজ্জামানকে আটক করে তানোর থানা পুলিশকে খবর দিলে তানোর থানা পুলিশ ঘটনাস্থল থেকে আখতারুজ্জামান আক্তারকে আটক করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, খোয়া-যাওয়া ৮০ হাজার টাকা ও বাকি দুই আসামিকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে। আটককৃতকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর