আদমদীঘিতে ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ২

আপডেট: January 27, 2023 |

শাহজাহান আলী, বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ছিনতাই হওয়া একটি অটোরিকশা উদ্ধারসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

২৭ জানুয়ারি(শুক্রবার) বেলা ১১টার দিকে ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার ও দুই জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন আদমদিঘী থানার (ওসি) রেজাউল করিম রেজা।

গ্রেফতারকৃতারা হলেন- নওগাঁ জেলার সদর উপজেলার আরজি নওগাঁ লাটাপাড়া এলাকার মোঃ লালু এর ছেলে মোঃ রাকিব হোসেন (২২) ও একই উপজেলার নিউ সাহাপুর এলাকার মৃত আলীর ছেলে মোঃ ফারুক হোসেন(৪০)।

ওসি রেজাউল করিম রেজা জানান, চলতি মাসের ১১ জানুয়ারি রাতে তৌহিদ ইসলাম সনির ব্যাটারি চালিত অটোরিকশা রিজার্ভ ভাড়া নেয় যাত্রী রাকিব ও ফারুক।

এরপর নওগাঁ থেকে সান্তাহারের উদ্দেশ্যে আসেন। সান্তাহারে রেল স্টেশন এলাকায় কাজ শেষ করে যাত্রী রাবিক ও ফারুক সাইলো সড়কে যাওয়ার কথা বলেন। এরপর পৌর শহরের তারাপুর তালপুকুর এলাকায় পৌঁছামাত্র অটোরিকশা থামিয়ে চালক তৌহিদ ইসলাম সনিকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে আহত অবস্হায় ফেলে রেখে অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায় ওই দুই যাত্রী।
এ ঘটনার পর ভুক্তভোগীর মামা বাদি হয়ে রাকিব ও ফারুকের নামে থানায় মামলা করেন। এরপর পুলিশ মামালাটি তদন্ত করেন। তদন্তের একপর্যায়ে বৃহস্পতিবার বৃহস্পতিবার ছিনতাই হওয়া ওই অটোরিকশা উদ্ধারসহ রাকিব ও ফারুককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু পূর্ব আজ শুক্রবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Share Now

এই বিভাগের আরও খবর