বিপিএলে সাব্বির রহমানের উপর ভরসা হারালেন কোচ 

আপডেট: February 6, 2023 |

হার্ডহিটারের অভাবে গত বছরের এশিয়া কাপের দলে হুট করেই সুযোগ পেয়ে গিয়েছিলেন সাব্বির রহমান। ঘরোয়া ক্রিকেটে তিনি তেমন কিছুই দেখাতে পারেননি, তারপরও পেয়েছিলেন সুবর্ণ সুযোগ। শুধু এশিয়া কাপই নয়, এরপর ত্রিদেশীয় সিরিজ এমনকী টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তিনি সুযোগ পেয়ে যান। অভাবনীয় সেই সুযোগ কাজে লাগাতে পারেননি সাব্বির। সুযোগ পেয়েও বাদ পড়েছিলেন বিশ্বকাপ দল থেকে। এবার বিপিএলেও তার ঠাঁই হচ্ছে না!

 

চলতি বিপিএলে প্রথম দল হিসেবে প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছিল খুলনা টাইগার্স। তামিম ইকবাল থাকার পরও দলটির নেতৃত্বে ছিলেন ইয়াসির আলী রাব্বি। পরে অবশ্য নেতৃত্ব হারান। খুলনার হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন সাব্বির রহমান। নিজেকে প্রমাণ করতে না পারায় দলটির কোচ খালেদ মাহমুদ সুজন হয়তো সাব্বিরকে আর বিবেচনা করেননি। অথচ, এই সুজনই বিশ্বকাপের আগে সাব্বিরকে দলে নেওয়ার পক্ষে মতামত দিয়েছিলেন।
কিন্তু বিপিএলে সাব্বির যখন তিন ম্যাচে যথাক্রমে- ১১*, ১০ এবং ১ রান করলেন, তখন নিশ্চয়ই সুজন তার ওপর আর আস্থা রাখতে পারেননি। যদিও সাব্বিরকে বাইরে রেখেও খুলনার কোনো লাভ হয়নি। টুর্নামেন্টে সবচেয়ে বাজে পারফর্ম করা দলের একটি খুলনা। তবে সাব্বিরের সামনে এই বিপিএল ছিল ঘুরে দাঁড়ানোর সুযোগ। নিজেকে প্রমাণের সুযোগ। তৌহিদ হৃদয়, জাকির হাসান এমনকী নাসির হোসেন যখন এই বিপিএল দিয়ে জাতীয় দলের আলোচনায় চলে এসেছেন, তখন সাব্বির সেই পেছনেই পড়ে রইলেন!

Share Now

এই বিভাগের আরও খবর