বগুড়ার ধনুটে পুলিশের অভিযানে ৮ জুয়াড়ি গ্রেফতার

আপডেট: February 9, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: জাতীয় জরুরী সেবা “৯৯৯” থেকে ফোনপেয়ে বগুড়ার ধনুট উপজেলায় জুয়ার আসর থেকে ৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ১১টার দিকে বগুড়ার ধনুট উপজেলাধীন চৈতারপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৮৩০ টাকা, তাসসহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃত জুয়াড়িরা হলেন-ধনুট উপজেলার চৈতারপাড়া গ্রামের মোজহার আলীর ছেলে মোঃ জাহাঙ্গীর হোসেন(৪০), ইউনুস আলীর ছেলে মোঃ রাসেল সরকার রনি(৩০),শহিদুল মন্ডলের ছেলে মোঃ মিঠু মন্ডল(৩৭) বাদুলি শেখের ছেলে আব্দুর রশিদ (৪২),আলতাব শেখর ছেলে মোঃ রঞ্জু শেখ(৩২), সামছুল হকের ছেলে মোঃ আরিফুল ইসলাম(৩০), জফের আলীর ছেলে খোকন মিয়া(২৬) ও রেজাউল করিমের ছেলে রাজু মিয়া(২৫)।

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই এলাকার এক বাড়িতে জুয়া খেলার আসর বসানো হয়। প্রতিদিনের ন্যায় বুধবার রাতে এজই স্হানে জুয়া খেলার আসর বসে। এ সময় স্হানীয় এক যুবক জসতীয় জরুরী পরিসেবা”৯৯৯” এ ফোন করেন।

ফোনে এমন সংবাদের পেয়ে পুলিশ ওই জুয়ার আসরে অভিযান চালিয়ে ৮জন জুয়াড়িকে গ্রেফতার করে।

ধনুট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান, গৃফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে আজ দুপুরে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, জুয়াড়িদের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।

Share Now

এই বিভাগের আরও খবর