বগুড়ায় ফুটপাত ও রাস্তা অবৈধ দখলমুক্ত করতে জেলা পুলিশের অভিযান

আপডেট: February 10, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া পৌরসভা এলাকায় অবৈধ ভাবে রাস্তা ও ফুটপাত দখলকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালিত হয়েছ। পাশাপাশি রাস্তায় অবৈধ ভাবে মোটরসাইকেল ও কার পার্কিং করায় বেশ কয়েকটি মামলা করছে জেলা পুলিশ।

০৯ ফেব্রুয়ারি(বৃহস্পতিবার) দুপুরে এই অভিযান পরিচালনা করেন বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(ট্রাফিক) হেলেনা আকতার।

এ সময় চেলোপাড়া,কাঠাতলা, রাজাবাজার এলাকায় ভাসমান বিক্রেতাদের স্থানান্তর ও স্হায়ী দোকানগুলো যেন ফুটপাতে দোকানের মালামাল না রাখপ সেই নির্দেশ দেওয়া হয়।

অপর দিকে অবৈধভাবে গাড়ি পার্কিংয়ের ক্ষেত্রে এদিন বিশেষ অভিযান পরিচালনা করেন পুলিশ। এতে বেশ কয়েকটি মোটরসাইকেল জব্দ করেন,পাশাপাশি কয়েকটি গাড়িকে মামলা করা হয়।

অভিযান কালে অতিরিক্ত পুলিশ সুপার হেলেনা আকতার বলেন,বগুড়া শহরে যানজট কমানোর জন্য পুলিশের এই অভিযান।

ফুটপাত দখল করে দোকান বসানো ও বিভিন্ন দোকানের মালামাল ফুটপাতে রাখার কারণে পথচারীরা ফুটপাত ব্যবহার করতে পারছেনা। তাই জেলা পুলিশ প্রতিনিয়ত এমন অভিযান পরিচালনা করে যাচ্ছে।

তিনি আরও বলেন, শহরকে সুস্থ রাখতে বগুড়া জেলা পুলিশের এমন অভিযান চলমান থাকবে।

অভিযান চলাকালে আরও উপস্থিত ছিলেন, সদর ট্রাফিক ফাঁড়ির ইনচার্জ মাহবুব আলম, বগুড়া পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল চন্দ্র দাস সদর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম রবি।

Share Now

এই বিভাগের আরও খবর