মোরেলগঞ্জে ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরীকে ছুরিকাঘাত

আপডেট: February 10, 2023 |

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটেরমোরেলগঞ্জে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে ছুরিকাঘাত করেছে ১৩ বছরের এক কিশোরীকে। ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে ওই কিশোরীর ওপর হামলা করে বাচ্চু মৃধা (৪৫) নামে এক ঘের ব্যবসায়ী। বাচ্চু মৃধা উপজেলার জিউধরা ইউনিয়নের মৌলভী বাজার এলাকায় রহমান মৃধার ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ঘরে ঢুকে ওই ঘটনা ঘটায় বাচ্চু মৃধা। স্থানীয়রা রক্তাক্ত জখমী মেয়েটিকে আজ শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করায়।

সে সেরজন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। ঘটনার পরথেকে সে পলাতক রয়েছে। মোরেলগঞ্জ হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. শাহরিয়ার ফাত্তাহ বলেন, আজ ভোরে ভর্তি হওয়াকিশোরী মেয়েটির ডান হাটুর নিচে ও ডান হাতের ৩টি আঙ্গুলে গুরুতর কাটাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে।

মেয়েটির সাথে ধস্তাধস্তি ও ছুরিকাঘাতের ঘটনা ঘটেছেবলে মনে হচ্ছে। প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। তাকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে। প্রয়োজন হলে খুলনায় স্থানান্তর করা হবে।

এ বিষয়ে ওই কিশোরীর পিতা জিউধরা গ্রামের কৃষক মো. মালেক শেখ বলেন, রাতে তার মেয়ে ঘরে একা ছিল। রাত ২টার দিকে প্রতিবেশী ঘের ব্যবসায়ী বাচ্চু মৃধা কৌশলে ঘরে ঢুকে মেয়েকে ধর্ষণের চেষ্টাকরে।

মেয়েটি ডাক চিৎকার ও বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে বাচ্চু পালিয়ে যায়। এ বিষয়ে থানারওসি মো. সাইদুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হাসপাতালে ও তার খোজ-খবর নেওয়া হচ্ছে। আমরা বর্তমানে অভিযানে আছি। অভিযোগ পেলেই মামলা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর