স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে হাজেরা তজু ডিগ্রি কলেজে আলোচনা সভা

আপডেট: February 10, 2023 |

মোহাম্মদ রেজাউল করিম,চট্টগ্রাম প্রতিনিধি : স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের শিক্ষিত তরুণ সমাজের করণীয় সম্পর্কে এক আলোচনা সভার আয়োজন করেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় হাজেরা তজু ডিগ্রি কলেজ স্টাডি সেন্টারের বিএ/বিএসএস ২০২১ ব্যাচের ছাত্র ছাত্রীরা।

আজ শুক্রবার সকাল ১১:০০ ঘটিকার সময় বঙ্গবন্ধু ইন্টার ইউনিভার্সিটি স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর ক্যাম্পাস এম্বাসেডর এবং বৈশাখী নিউজ ২৪.নেট এর চট্টগ্রাম প্রতিনিধি মোহাম্মদ রেজাউল করিম এর সভাপতিত্বে কলেজ কেম্পাসের ৪ নং ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন একটি রাষ্ট্রের মূল চালিকা শক্তি হলো দেশের শিক্ষিত তরুণ সমাজ। তরুণ প্রজন্মকে দেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে আসতে হবে।

রূপকল্প ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে সরকারের পাশাপাশি আমাদের সকলকে যার যার জায়গা থেকে স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকনোমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি-এই রুপ রেখা গুলোর সঠিক বাস্তবায়নের জন্য আন্তরিক ভাবে কাজ করে যেতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ২০২১ ব্যাচের শুক্লা দত্ত, পারভীন আক্তার প্রমি, আঁখি আক্তার, সুমি শীল, দীপা আচার্য, কহিনুর আক্তার, আমেনা আক্তার, মো: মেহেদী হাসান, সজীব বড়ুয়া, হাবিবুর রশিদ, মো: বনি আমিন, মো: ইকবাল, মো: লোকমান হোসেন, মো: ইসা মনিরী আকাশ, মো: আরাফাত উদ্দিন, মেহেদী হাসান লিমন, মো: আশিকুর রহমান প্রমুখ।

Share Now

এই বিভাগের আরও খবর