চ্যাম্পিয়ন হয়েছে সুইড বাংলাদেশ

আপডেট: February 14, 2023 |

 

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড (পিএলসি)-এর পৃষ্ঠপোষকতায় ও জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) ব্যবস্থাপনায় আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালিন ক্রীড়া উৎসব-২০২৩।’ ৫০টি ক্যাটাগোরিতে তিন শতাধিক বিশেষ শিশু-কিশোরদের নিয়ে ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল বুধবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

তার আগে আজ এই প্রতিযোগিতার ফুটবল ইভেন্ট অনুষ্ঠিত হয়। ফুটবল ইভেন্টের ফাইনালে এনএএসপিডিকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সুইড বাংলাদেশ। তাদের ট্রফি ও মেডেল দেওয়া হয়।
তার আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং), এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা (চেয়ারম্যান) ও এটিএন নিউজের সিইও মীর মো. মোতাহার হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতি ও জাতীয় প্রতিবন্ধী ফোরামের মহাসচিব ড. সেলিনা আক্তার।

Share Now

এই বিভাগের আরও খবর