কালীগঞ্জে পুলিশ সুপারের বাড়িতে চুরি

আপডেট: February 20, 2023 |

টিপু সুলতান, ঝিনাইদহ প্রতিনিধি: বাড়ির বারান্দার গেটের তালা ভেঙ্গে বৃটিশ আলম থেকে জমিয়ে রাখা তামা,কাসা ও পিতলের তৈরী প্রায় ৬০ কেজি মালামাল লুট করে নিয়ে গেছে চোরোরা।

শনিবার দিবাগত রাতে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার জামাল ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের পুলিশ সুপার (এসপি) কানাই লাল সরকারে বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

এসময় চোরেরা দুই পুরুষ আগে থেকে জমিয়ে রাখা পিতলের মূর্তি,কাসা ও পিতলের তৈরী থালা,বাটি,জগ,ঘড়া ও গøাসসহ প্রায় ৬০ কেজি ওজনের মালামাল ও কিছু নতুন কাপড় লুট করে নেয়। খবর পেয়ে কালীগঞ্জ থানার ভাপরপ্রাপ্ত কর্মকর্তা মো : আব্দুর রহিম মোল্ল্যা, জেলা পিবিআই পুলিশ ও ডিএসবির সদস্যরা

ঘটনাস্থালে পরিদর্শন করেন। এসপির চাচাতো ভাই স্বপন কুমার সরকার জানান, আমার মা অর্চনা সরকার প্রতিদিন সন্ধায় বাড়ির বিদ্যুতের সুইচ টিপে বাতি জালিয়ে দেন এবং সকালে বাতি বন্ধ করে ঝাড়ু দিয়ে আবার তালাবদ্ধ করে রাখেন।

প্রতিদিনের ন্যায় রোববার সকালে বিদ্যুতের সুইচ টিপে বাতি বন্ধ করতে গেলে বাড়ির বারান্দার মূল গেটের তালা ভাঙ্গা দেখতে পান। পরে থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থালে এসে ঘটনার সত্যতা পান।

তিনি আরো জানান,আমার চাচাতো চার ভাইয়ের মধ্যে বড় ভাই বিশ্বরুপ সরকার ডাক বিভাগ ঢাকাতে চাকুরি করেন। মেঝো ভাই বিপুল ও সেজো ভাই গৌরঙ্গী কুমার সরকার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ছোট ভাই কানাই লাল সরকার পুলিশ সুপার পদে খুলনাতে কর্মরত আছেন।

প্রায় ৮/৯ বছর আগে আমার জেঠা বিরেন্দ্রনাথ সরকার মারা যান। তার পর থেকে আমার কাকিমা ছেলেদের বাসায় চলে যান। সেকারণে বর্তমানে বাড়িটিতে কেউ বসবাস করে না। আর এসুযোগে বাড়ির তালা ভেঙ্গে দুই পুরুষ আগে থেকে জমিয়ে রাখা আগের আলমের সব মালামাল লুট করে নিয়ে যায় চোরেরা।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো : আব্দুর রহিম মোল্ল্যা জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থালে আমি নিজেই গিয়াছিলাম। বাড়িটিতে কেউ থাকেনা। ৪টি থালা,তিনটা ঘড়াসহ কিছু কাপড় চুরি হয়েছে। এঘটনায় মামলা হবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন আছে বলে জানান তিনি।

Share Now

এই বিভাগের আরও খবর