বগুড়ায় বাদীকে পেটালো আওয়ামী লীগ নেতার ছেলে

আপডেট: February 26, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার ধনুট উপজেলার চিকাশি ইউনিয়নের সুলতানহাটা গ্রামের ব্যবসায়ী আবু সালাম ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আপেল বাদশাসহ ৭ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

এ কারণে আবু ছালামকে পিটিয়ে আহত করেছে ওই আওয়ামী লীগ নেতার ছেলে খোকন মিয়া।

আজ ২৬ ফেব্রুয়ারি (রোববার) দুপুর ১২ টার দিকে বগুড়ার ধনুট উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

খোকন মিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ের গোপনীয় সহকারী (সিএ) পদে চাকরী করেন।

থানায় অভিযোগ ও স্হানীয় সূত্রে জানা যায়, ধনুট উপজেলার চিকাশি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চিকাশি গ্রামের আপেল বাদশার সাথে একই এলাকার সুলতানাহাটা গ্রামের ব্যবসায়ী আবু ছালামের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

এ বিরোধের জেরে ১০ দিন আগে আপেল বাদশাগ্রুপের রাকিব ও জিহাদ মাদকদ্রব্য সেবন করে আবু ছালামের ভাই শরিফকে মারপিট করে।

গত শনিবার বিকালে চিকাশি মফিজ মোড় এলাকায় আবু ছালামের ভাতিজা সাকিবুল ইসলাম জুবায়েরসহ আরও ৪ জনকে মারপিট করে আপেল বাদশার লোকজন।

তাদের মারপিটে জুবায়ের, নুরে আলম,পায়েল ও সুমন আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।

এ ঘটনায় ব্যবসায়ী আবু ছালাম বাদী হয়ে আজ রোববার সকালের দিকে থানায় লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগে আপেল বাদশা ও তার ছেলে খোকন মিয়াসহ ৭ জনকে আসামি করা হয়েছে।

এ অবস্থায় ব্যবসায়ী আবু ছালাম রোববার দুপুরের দিকে উপজেলা পরিষদে ব্যক্তিগত কাজের জন্য যান। সেখানে খোকন মিয়া আবু ছালামকে পিটিয়ে আহত করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা পরিষদ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্হিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে ধনুট উপজেলা পরিষদের চেয়ারম্যানের সিএ খোকন মিয়া জানান, কার্যালয়ের সামনে এসে গালাগালিজ করায় আবু ছালামের সাথে ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটেছে। তাকে মারপিটের অভিযোগ সঠিক নয়।

ধনুট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান, সংবাদ পেয়ে ঘটনাস্হল পরিদর্শন করা হয়েছে। ব্যবসায়ী আবু ছালামের অভিযোগটি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণ করা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর