নাটোরে বিএডিসির প্রকৌশলী লাঞ্ছিত

আপডেট: March 7, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি: নির্মাণ কাজ অসম্পূর্ণ থাকায় বিল দিতে অস্বীকৃতি জ্ঞাপন করায় শারীরিক ভাবে লাঞ্চিত হয়েছেন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) নাটোর (ক্ষুদ্রসেচ) জোনের সহকারী প্রকৌশলী নাসিম আহমেদ।

সুমি কনস্ট্রাকশন এর স্বত্তাধিকারী রওশন আলম মাহমুদ রাজু এবং তার অনুসারীরা মিলে গত রোববার ভুক্তভোগী সহকারী প্রকৌশলীর কক্ষে প্রবেশ করে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এঘটনায় রাজুসহ তিন জনকে অভিযুক্ত করে রবিবার রাতে নাটোর থানায় একটি মামলা দায়ে করা হয়েছে

প্রকৌশলী আহত নাসিম আহেমদ বলেন, রোববার দুপুরে ঠিকাদার রাজু এবং তার দুজন অনুসারী তাঁর অফিস ও রুমে প্রবেশ করে। এর পর রাজু “পাবনা-নাটোর-সিরাজগঞ্জ জেলায় ভূ-উপরিস্থ পানির মাধ্যমে সেচ উন্নয়ন প্রকল্পের” আওতায় একটি স্কীমে চলমান ব্যারিড পাইপ লাইন নির্মাণ কাজের বিল দিতে বলেন এবং উচ্চবা”্য করেন। কিন্তু কাজ অসম্পূর্ণ থাকায় সংশ্লিষ্ট প্রকৌশলী বিল দিতে অস্বীকৃতি জানান এবং পুরো কাজ সম্পূর্ণ করে বিল দাখিল করতে বলেন।

এতে ক্ষীপ্ত হয়ে ঠিকাদার রাজু লাথি দিয়ে পকৌশলী নাসিম কে চেয়ার থেকে ফেলে দেন। এরপর রাজুর এক সহযোগী রুমের দরজা বন্ধ করে দেন এবং তিনজন মিলে এলোপাথাড়িভাবে লাথি ও কিল ঘুষি দিতে থাকেন। নাসিমের আর্ত চিৎকার শুনে তার দপ্তরের অন্যান্য সহকর্মীরা দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে এবং নাটোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

Share Now

এই বিভাগের আরও খবর