শেখ হাসিনার ‘মুখোমুখি’ হচ্ছেন চট্টগ্রামের মহাজোটের প্রার্থীরা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ১৬ আসনের আওয়ামী লীগসহ মহাজোটের প্রার্থীদের সাথে মুখোমুখি হচ্ছেন আজ বুধবার (১৯ ডিসেম্বর)। এসময় শেখ হাসিনা একাদশ জাতীয় নির্বাচনসহ নানাবিধ বিষয়ে গুরুত্বপূর্ণ ও নীতিনির্ধারণী বক্তব্য রাখবেন।

এ উপলক্ষে দুপুর ১টা থেকে লালদীঘির মাঠে নগর ও জেলার তৃণমূলের নেতাকর্মীরা জমায়েত শুরু করেছেন। চট্টগ্রামের ঐতিহাসিক লালদীঘির ময়দানে দুপুর ২টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত হবে।

এ ভিডিও কনফারেন্সটি সুন্দরভাবে আয়োজন করতে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগসহ জোটের নেতাকর্মীরা প্রস্তুত আছেন।
এ নিয়ে তৃণমূল পর্যায়ের প্রতিটি থানা, উপজেলা এবং মহানগরের থানা, ওয়ার্ড আওয়ামী লীগ, মহাজোটসহ ১৪ দলের শরিক দলের নেতৃবৃন্দদের জনগণকে সম্পৃক্ত করে মিছিল সহকারে যোগদানের নির্দেশনাও প্রদান করা হয়েছে বলে জানান চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম।

তিনি  বলেন, প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স জনসভায় পরিণত করতে যৌথ বর্ধিত সভা করেছি। যোগাযোগ করা হয়েছে উপজেলা পর্যায়েও। এতে একাদশ জাতীয় নির্বাচনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, এই অনুষ্ঠানে ১৬টি আসনের আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দেয়া হবে।

এ সময় চট্টগ্রামে আওয়ামী লীগ তথা মহাজোটের প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে জেলাসহ তৃণমূলের নেতারা কাজ করে যাচ্ছেন বলেও জানান তিনি।

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স সুন্দর ও সুষ্টু পরিবেশে সম্পন্ন করতে ইতোমধ্যে তিনটি সাংগঠনিক কমিটির যৌথ বর্ধিত সভা করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাাছির উদ্দিন, উত্তরের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম, দক্ষিণের সাধারণ সম্পাদক মফিজুর রহমানসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা।