কনকনে শীতের দিনেও চিরিরবন্দরে ছয় স্থানে পররাষ্টমন্ত্রীর পথসভা

দিনাজপুর-৪ আসন চিরিরবন্দরে কনকনে শীত উপেক্ষা করে নির্বাচনী প্রচরনায় চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগ। গুড়ি গুড়ি বৃষ্টি আর হিমেল বাতাসের মধ্যেও নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ছয় স্থানে পথসভা করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) এর নৌকা মার্কার মনোনীত প্রার্থী পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।
মঙ্গলবার বিকাল ৩ টায় উপজেলার ফতেজংপুর ইউনিয়নের চৌধুরী হাট,ঠাকুঁরের হাট,দেবীগঞ্জ বাজার,ডাঙ্গারহাট,হাসিমপুর বাজার ও চম্পাতলী বাজারসহ মোট ৬ স্থানে নৌকার ভোট প্রার্থনা চেয়ে পথসভা করেছেন। চৌধুরী হাট বাজার থেকে শুরু করে একে একে মোট ৬ স্থানে রাত ৯টা পর্যন্ত তিনি সাধারণ ভোটারদের কাছে ভোট প্রার্থনা চেয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় আবারো ভোট দেয়ার আহব্বান জানান তিনি।
তিনি সরকারের ১০ বছরের উন্নয়নের কথা তুলে ধরে এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট চান। তিনি বলেন, আপনারা উন্নয়নের পক্ষে ভোট দেবেন। নৌকা মার্কায় ভোট দেবেন। আওয়ামীলীগ সরকারের দুই মেয়াদে দেশের অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে। বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। আর এই উন্নয়নের মহাসড়ক অব্যাহত রাখতে হলে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।
এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আয়ুবুর রহমান শাহ্, সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায়, উপজেলা আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দীন সরকার গোলাপ, দপ্তর সম্পাদক প্রদীপ কুমার, ফতেজংপুর ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ লুনার, সাবেক ইউপি চেয়ারম্যান আখতার হোসেনসহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।