জয়পুরহাটে নানা আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত

আপডেট: May 12, 2023 |

জয়পুরহাট প্রতিনিধিঃ আমাদের নার্স – আমাদের ভবিষ্যত” এই প্রতিপাদ্য কে নিয়ে নার্সিং ইনস্টিটিউট জয়পুরহাটের উদ্যোগে জমকালো আয়োজনে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জয়পুরহাটে আন্তর্জাতিক নার্সেস দিবস ২০২৩ পালিত হয়েছে।

আধুনিক নার্সিং সেবার অগ্রদূত ফ্লোরেন্স নাইটিঙ্গেলের ২০৩ তম জন্মদিনে আন্তর্জাতিক নার্স দিবস পালিত হয়, যিনি আধুনিক নার্সিংয়ের পথপ্রদর্শক হিসেবে পরিচিত।

শুক্রবার সকালে নার্সিং ইনস্টিটিউট জয়পুরহাট এর নার্সিং ইন্সট্রাক্টর ইনচার্জ নাছিমা শাহীন এর নেতৃত্বে একটি র‍্যালি আধুনিক জেলা হাসপাতাল চত্বর থেকে শুরু হয়ে জয়পুরহাট শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নার্সিং ইনস্টিটিউট জয়পুরহাটের কনফারেন্স রুমে কেক কাটা,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত র‍্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন নার্সিং ইন্সট্রাক্টর মোর্শিদা বেগম,আকলিমা খাতুন, শাহানারা বেগম,আয়েশা ছিদ্দিকা, রিনা আখতার, নাছিমা শাহীন, খালেদা বেগম,মনোয়ারা পারভীন, কহিনুর বেগম, সুলতানা, সারজানা সহ সকল নার্সিং ইন্সট্রাক্টর ও সকল বর্ষের শিক্ষার্থীবৃন্দ।

নার্সিং ইনস্টিটিউট জয়পুরহাট এর নার্সিং দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল ইমন বলেন গত বছরের চেয়ে এবছর জমকালো আয়োজনের মধ্য দিয়ে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠান সাফল্য মন্ডিত হয়, র‍্যালিতে এ বছরের বিশেষ আকর্ষণ ঘোড়ার গাড়ি ও ব্যান্ড পার্টি থাকায় আমরা অনেক আনন্দের সাথে আন্তর্জাতিক নার্সেস দিবস উদযাপন করি।

নার্সিং ইনস্টিটিউট জয়পুরহাট এর নার্সিং ইন্সট্রাক্টর ইনচার্জ নাছিমা শাহীন বলেন আন্তর্জাতিক নার্সেস দিবস সারা বিশ্বের ন্যায় আমাদের জয়পুরহাটে ও যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে।

এ উপলক্ষে নার্সিং ইনস্টিটিউটের সকল নার্সিং ইন্সট্রাক্টর ও সকল বর্ষের শিক্ষার্থীদের অংশগ্রহণ সফল ভাবে নার্সেস দিবস পালন করা হয়েছে। ভবিষ্যৎতে সকলের সহযোগিতায় এই রকম আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Share Now

এই বিভাগের আরও খবর