আবারও ৮ উইকেট নিলেন নাঈম হাসান

ফের দুর্দান্ত নাঈম হাসান। বুধবার বাংলাদেশ ক্রিকেট লিগের শেষ রাউন্ডের ম্যাচে সেন্ট্রাল জোনের বিপক্ষে মাত্র তুলে নিয়েছেন ৮ উইকেট।

১৮ বছর বয়সী এই স্পিনার দুই ইনিংস মিলিয়ে তুুলে নিয়েছেন মোট ১০ উইকেট। এতে তিন দিনের মাথায় ৩২১ রানের বিশাল ব্যবধানে জয় পেয়েছে ইস্ট জোন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচের তৃতীয় দিন সেঞ্চুরি করেন ইস্ট জোনের দুই ব্যাটসম্যান মুমিনুল হক এবং ইয়াসির আলি রাব্বি।

মুমিনুল ১০০ রানে আউট হলেও রাব্বি অপরাজিত থাকেন ১০১ রানে। ইস্ট জোন নিজেদের দ্বিতীয় ইনিংস ঘোষণা করে ৩ উইকেট হারিয়ে ২৫৪ রানের মাথায়।

৪৫৬ রানের বিশাল লক্ষ্য নিয়ে খেলতে নামে সেন্ট্রাল জোন। বডি ল্যাংগুয়েজ দেখে বোঝাই যাচ্ছিল জয় নয়, ড্রয়ের জন্য খেলছেন।

ইনিংসের চতুর্থ ওভারে নিজের প্রথম উইকেটটি তুলে নেন নাঈম। পিনাক ঘোষ, সাঈফ হাসান, আব্দুল মজিদ, নাজমুল হোসেন শান্ত, মার্শাল আইয়ুব, মোসাদ্দেক হোসেন সৈকত, মোশাররফ হোসেন রুবেল ও আবু হায়দার রনির উইকেট তুলে নেন এই অফ স্পিনার।

দ্বিতীয়বারের মতো পূরণ করেন প্রথম শ্রেণীর ক্যারিয়ারে ৮ উইকেট। চলতি বছরের অক্টোবরে কক্সবাজারে চট্টগ্রাম বিভাগের হয়ে ঢাকা বিভাগের বিপক্ষে ১০০ রান খরচ করে ৮ উইকেট শিকার করেন। এর পরই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অভিষেক ম্যাচে পাঁচ উইকেট তুলে সবার নজর কাড়েন ডান-হাতি এই স্পিনার।